বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:০৮ পূর্বাহ্ন

মিউনিসিপ্যাল এসোসিয়েশন অব বাংলাদেশ-ম্যাব এর ফরিদপুর অঞ্চলের সভাপতি আওলাদ খান, সাধারন সম্পাদক মতিয়ার রহমান হাজরা

মাদারীপুর প্রতিনিধি
  • Update Time : শনিবার, ২৭ মে, ২০২৩
  • ২৮৮ Time View

মিউনিসিপ্যাল এসোসিয়েশন অব বাংলাদেশ-ম্যাব এর ফরিদপুর অঞ্চলের কমিটি ঘোষণা করা হয়েছে। এতে সভাপতি নির্বাচিত হয়েছেন শিবচর পৌরসভার মেয়র মোঃ আওলাদ হোসেন ও সাধারন সম্পাদক নির্বাচিত হয়েছেন গোপালগঞ্জের কোটালীপাড়া পৌরসভার মেয়র মতিয়ার রহমান হাজরা।

শনিবার (২৭ মে) দুপুর আড়াইটার দিকে শিবচরস্থ নুর ই আলম চৌধুরী অডিটোরিয়ামে মিউনিসিপ্যাল এসোসিয়েশন অব বাংলাদেশ-ম্যাব এর ফরিদপুর অঞ্চলের রিজিওনাল এসেম্বলি টু এচিভ সাসটেইনেবল ডেভেলপমেন্ট গোলস (এসডিজি) বাস্তবায়ন শীর্ষক অনুষ্ঠানের মিউনিসিপ্যাল এসোসিয়েশন অব বাংলাদেশ-ম্যাব এর কেন্দ্রীয় কমিটির সভাপতি ও নিলফামারী পৌরসভার মেয়র দেওয়ান কামাল আহম্মেদ এই কমিটি ঘোষণা করেন সংশ্লিষ্ট সুত্রে জানা যায়, বালাদেশের সকল পৌরসভার গুলোকে ৯ টি অঞ্চলে ভাগ করে আজ ফরিদপুর অঞ্চলের ২৩ টি পৌরসভার মেয়র ও কাউন্সিলরদের উপস্থিততে এই কাউন্সিল অনুষ্ঠিত হয়ে।

মিউনিসিপ্যাল এসোসিয়েশন অব বাংলাদেশ-ম্যাব এর কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ও মাদারীপুর পৌরসভার মেয়র খালিদ হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জাদীয় সংসদের চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরী এমপি, বিশেষ অতিথি ছিলেন স্থানীয় সরকার বিভাগের অতিরিক্ত সচিব মো.খাইরুল ইসলাম। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, স্থানীয় সরকার বিভাগের যুগ্ন সচিব মো.জসিম উদ্দিন, স্থানীয় সরকার,মাদারীপুর এর উপ-সচিব নজরুল ইসলাম, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের অতিরিক্ত প্রধান প্রকৌশলী মীর আব্দুস শহিদ

মাদারীপুর জেলা পরিষদের চেয়ারম্যান মুনির চৌধুরী, মিউনিসিপাল এসোসিয়েসন অব বাংলাদেশ (ম্যাব) এর সভাপতি ও নীলফামারী পৌর সভার মেয়র মো. দেওয়ান কামাল আহমেদ, সাধারণ সম্পাদক ও মাদারীপুর পৌর মেয়র খালিদ হোসাইন ইয়াদ, শিবচর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল লতিফ মোল্লা, শিবচর উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও) মো.রাজিবুল ইসলামসহ ২৩ টি পৌরসভার মেয়র ও অন্যান্যরা।

আলোকিত জনপদ .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category