শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:০৮ পূর্বাহ্ন
শিরোনাম :
সাভারে এসি বিস্ফোরনে ৭ জন দগ্ধ সাদিপুর উচ্চ বিদ্যালয় প্রাক্তন ছাত্র/ছাত্রীদের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত পলাশ উপজেলা প্রেসক্লাবে পহেলা বৈশাখ উদযাপন মাদারীপুর ঝাউদিতে ১৫টি বসতঘর ভাংচুর ও লুটপাটের অভিযোগ মাদারীপুরের কালকিনিতে জমি নিয়ে বিরোধেরে জেরে অস্ত্রের মহড়া, ককটেল বিস্ফোরণ রাজারহাটে তিস্তার নদীতে গোসল করতে গিয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু নড়াইলে পুলিশের অভিযানে ০১ বছর ০২ মাস সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার ০১ কল রিসিভ করলেই তথ্য হ্যাক, বিষয়টি সঠিক নয় ইসরায়েল থেকে ঢাকায় ফ্লাইট নামা রহস্যজনক : রিজভী

নগরকান্দায় মোবাইল চোর চক্রের ৬ সদস্য গ্রেফতার

ফরিদপুর প্রতিনিধি, প্রসেনজিৎ বিশ্বাস
  • Update Time : শনিবার, ২৭ মে, ২০২৩
  • ১৬৩ Time View

ফরিদপুর নগরকান্দা থানা পুলিশ কর্তৃক গোপন সংবাদের ভিত্তিতে চোরাই মোবাইল এর আইএমইআই নম্বর পরিবর্তন করার ক্রয় ও বিক্রয় চক্রের ০৬ সদস্য ২৮ টি চোরাই মোবাইল ০৩ টি ল্যাপটপ ও ০৪ টি মোবাইল সফটওয়্যার ডিভাইসসহ গ্রেফতার করেন।

এ সময় অভিযান পরিচালনা করেন এসআই সেলিম মোল্যা সঙ্গীয় এএসআই মোঃ আজিজুল ইসলাম ও সঙ্গীয় ফোর্স সহ থানার বিশেষ একটি টিম।। থানাধীন গজারিয়া বাজারস্থ কৃষ্ণপুর রোডে আসামী সুরমান শেখ এর মোবাইল সার্ভিসিং এর দোকানে কতিপয় ব্যক্তি চোরাই মোবাইল ক্রয় বিক্রয় করার জন্য অবস্থান করিতেছে।

এমত অবস্থায় তাদের কে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীর হলেন উত্তর গোপীনাথপুরের শেখ পিরুর ছেলে সুরমান শেখ (২২)শেখ হারুনের ছেলে রুহুল আমিন (২২) এনায়েত বিশ্বাসের ছেলে সুজন বিশ্বাস (২৪) কৃষ্ণা টঙ্গীর মোকসেদ প্রামানিকের ছেলে মেহেদী হাসান(১৯) শেখ সামুর ছেলে শেখ শাহিন ( ১৮)।

শেখ আক্তারের ছেলে আল আমিন শেখ (২০)। (২৬ মে )বিকালে সুরমান শেখ ও রুহল আমিন দ্বয়ের দোকানে পৌঁছালে ০৬ জনকে গ্রেফতার করেন। এ সময় মিডিয়া কে দেয়ায় এক সাক্ষাৎকারে নগরকান্দা থানার ওসি মিরাজ হোসেন বলেন, সিনিয়র সহকারী পুলিশ সুপার নগরকান্দা সার্কেল আসাদুজ্জামান শাকিল, তার দিকনির্দেশনায় গ্রেফতার করা হয় ।

তারা বিভিন্ন এলাকা হতে চোরদের মাধ্যমে চোরাই মোবাইল সংগ্রহ পূর্বক আইএমইআই নাম্বার পরিবর্তন করিয়া বিভিন্ন মানুষের কাছে বিক্রয় করে। আসামীরা একটি সংঘবদ্ধ চোরাই মোবাইল চক্রের সক্রিয় সদস্য।

তারা অভিনব কায়দায় বিভিন্ন ডিভাইস ব্যবহার করে আইএমইআই নাম্বার পরিবর্তন করে ফেলে, যার ফলে চোরাই মোবাইলের প্রকৃত মালিক সনাক্ত করা অসম্ভব হয়ে পড়ে। এই সংক্রান্তে নগরকান্দা থানায় ৪১৩ ধারায় একটি মামলা করা হয়েছে। আসামীদের বিজ্ঞ আদালতে প্রেরণের করা হয়েছে ।

আলোকিত জনপদ .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category