শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:৪৮ অপরাহ্ন
শিরোনাম :
হালকা বাতাসেই বিদ্যুৎবিহীন কালকিনি হাসপাতাল সহ বেশিরভাগ এলাকা,ভোগান্তিতে রোগীরা গোবিন্দগঞ্জে ঢাকা-রংপুর মহাসড়কে অবৈধ দোকানপাট উচ্ছেদ প্রেমের ফাঁদে ফেলে শারীরিক সম্পর্ক, ভিডিও করে প্রতারণা নড়াইলে ফায়ার সার্ভিস জাতীয় জরুরী সেবা, তাদেরকে রাস্তা ছেড়ে দিতে হবে বৈশ্বিক উষ্ণতারোধে সচেতনা বাড়াতে চাঁপাইনবাবগঞ্জে আর্থ আওয়ার কর্মসূচী গাইবান্ধার চরাঞ্চলে যাত্রীসহ পণ্য পরিবহনে একমাত্র জান হচ্ছে ঘোড়ার গাড়ি গোবিন্দগঞ্জে বালু তোলার মহোৎসব,রাত নামলেই শুরু হয় কর্মযজ্ঞ আসামে দুই আইএস জঙ্গি গ্রেপ্তার নাটোর সিংড়ায় আশ্রয়ণ প্রকল্পের ২০ টি ঘর ভস্মীভূত অস্ট্রেলিয়ায় যেতে ইচ্ছুক শিক্ষার্থীদের জন্য দুঃসংবাদ

উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে আবারও নৌকায় ভোট দিতে হবে -প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য

মণিরামপুর প্রতিনিধি,  নূরুল হক
  • Update Time : শনিবার, ২৭ মে, ২০২৩
  • ১৯১ Time View

‘প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য বলেছেন, ‘১৯৭১ সালের পরাজিত শক্তি ঘাতকচক্র জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যা করলেও তার স্বপ্ন ও আদর্শের মৃত্যু ঘটাতে পারেনি। বঙ্গবন্ধুর সুযোগ্য উত্তরসূরী প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ উন্নয়নশীল দেশের মর্যাদা অর্জন করেছে।

আর্থ-সামাজিক উন্নয়নে বাংলাদেশ বিশ্বে রোল মডেল হয়েছে। ২০৪১ সালের মধ্যে উন্নত-সমৃদ্ধ দেশে পরিণত করার লক্ষ্য নিয়ে তিনি নিরলস কাজ করে যাচ্ছে। কিন্তু এ উন্নয়নকে বাধাগ্রস্থ্য করতে স্বাধীনতা বিরোধী সাম্প্রদায়িক গোষ্ঠী এবং গণতন্ত্র বিরোধী চক্র আবারও নানাভাবে ষড়যন্ত্র করে যাচ্ছে।

আমাদের সজাগ থাকতে হবে, অপশক্তির এ অপতৎপরতা ও ষড়যন্ত্র ঐক্যবদ্ধভাবে মোকাবিলা করে দেশের উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে আবারও নৌকায় ভোট দিতে হবে।’ শনিবার সকাল সাড়ে ১০টায় বাংলাদেশর ২৩ পৌরসভায় পানি সরবরাহ ও স্যানিটেশন প্রকল্প, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর, ঢাকা-এর বাস্তবায়নে ও মণিরামপুর পৌরসভার সার্বিক তত্ত¡াবধানে অংশ হিসেবে প্রায় ১১ কোটি টাকা ব্যয়ে পানি সরবরাহের পাইপ লাইন সংযোগ ও প্রয়োজনীয় আনুসাঙ্গিক কাজের সমাপ্ত শেষে মণিরামপুর পৌরসভায় পানি সাপ্লাই এর শুভ উদ্বোধন ও উদ্বোধন পরবর্তী আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন, স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা স্বপন ভট্টাচার্য্য (এমপি)।

শনিবার সকাল সাড়ে ১০টায় পৌরসভা মাঠে উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র অধ্যক্ষ আলহাজ্জ্ব কাজী মাহমুদুল হাসানের সভাপতিত্বে আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন উপজেলা সহকারী কমিশনার (ভুমি) ও মণিরামপুর পৌরসভার প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ আলী হোসেন। পৌর নির্বাহী কর্মকর্তা কামাল হোসেনের সঞ্চালনায় এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন মণিরামপুর উপজেলা নির্বাহী অফিসার মোঃ জাকির হোসেন, বাংলাদেশের ২৩ পৌরসভায় পানি সরবরাহ ও স্যানিটেশন প্রকল্প পরিচালক প্রকল্প পরিচালক প্রকৌশলী মোঃ ওয়াজেদ আলী, যশোর জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী মোঃ জাহিদ পারভেজ।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন মণিরামপুর উপজেলা আওয়ামীলীগের তরুণনেতা অ্যাড. বশির আহম্মেদ খান, জেলা পরিষদ সদস্য এবং উপজেলা আওয়ামীলীগের সাবেক যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক গৌতম চক্রবর্তী, উপজেলা যুবলীগের আহবায়ক ও ভাইস চেয়ারম্যান উত্তম চক্রবর্তী বাচ্চু, মহিলা ভাইস চেয়ারম্যান কাজী জলি আক্তার, বীর মুক্তিযোদ্ধা আলা উদ্দীন, পৌর আওয়ামীলীগের সভাপতি আমজাদ হোসেন, সাধারণ সম্পাদক ও প্যানেল মেয়র-১ কামরুজ্জামান কামরুল, আওয়ামীলীগনেতা মোন্তাজ বিশ্বাস, মণিরামপুর ব্যবসায়ী সমিতির সভাপতি তুলসি বসু, এলজিইআরডি প্রতিমন্ত্রীর এপিএস কবির খান, তরুন আওয়ামীলীগনেতা মুরাদুজ্জামান মুরাদ, ইঞ্জি. কাজী মাহদুদ পারভেজ শুভ, পৌর কাউন্সিলর গীতা রানী কুন্ডু, অনিমা মিত্র, অপেলা খাতুন, আসাদুজ্জামান আসাদ, বাবুলাল চৌধুরী, আজিম হোসেন, আব্দুল কুদ্দুস, সুমন দাস, আইয়ুব পাটোয়ারীসহ দলীয় নেতাকর্মী ও সূধীজন। আলোচনা সভার শুরুতে পবিত্র কোরান তেলোয়াত করেন হাফেজ মোঃ মাসুম বিল্লাহ ও গীতা পাঠ করেন গীতা রানী কুন্ডু।

আলোকিত জনপদ .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category