শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:১৫ পূর্বাহ্ন
শিরোনাম :
সাভারে এসি বিস্ফোরনে ৭ জন দগ্ধ সাদিপুর উচ্চ বিদ্যালয় প্রাক্তন ছাত্র/ছাত্রীদের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত পলাশ উপজেলা প্রেসক্লাবে পহেলা বৈশাখ উদযাপন মাদারীপুর ঝাউদিতে ১৫টি বসতঘর ভাংচুর ও লুটপাটের অভিযোগ মাদারীপুরের কালকিনিতে জমি নিয়ে বিরোধেরে জেরে অস্ত্রের মহড়া, ককটেল বিস্ফোরণ রাজারহাটে তিস্তার নদীতে গোসল করতে গিয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু নড়াইলে পুলিশের অভিযানে ০১ বছর ০২ মাস সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার ০১ কল রিসিভ করলেই তথ্য হ্যাক, বিষয়টি সঠিক নয় ইসরায়েল থেকে ঢাকায় ফ্লাইট নামা রহস্যজনক : রিজভী

কোটালীপাড়ায় শিশু ধর্ষণের অভিযোগে ধর্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ

গোপালগঞ্জ প্রতিনিধি, কে এম সাইফুর রহমান
  • Update Time : শুক্রবার, ২৬ মে, ২০২৩
  • ৭৯ Time View

গোপালগঞ্জের কোটালীপাড়ায় ৬ বছরের এক শিশু ধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় দুই সন্তানের জনক ধর্ষক মতিয়ার রহমান মুন্সি (৬০) কে বুধবার (২৪ মে) সন্ধ্যায় হিরণ বাজারের নিজ ব্যবসা প্রতিষ্ঠান থেকে গ্রেপ্তার করেছে কোটালীপাড়া থানা পুলিশ।

সে কোটালীপাড়া উপজেলার হিরন গ্রামের মৃত আবুল হাসেম মুন্সির ছেলে এবং মসজিদ ভিত্তিক গণশিক্ষা কেন্দ্রের পরিদর্শক।

গত মঙ্গলবার (২৩ মে) সকালে মধ্য হিরণ গ্রামে এ ঘটনা ঘটে। জানা যায়, ওই শিশুটি অন্যান্য শিক্ষার্থীদের সাথে সকাল ৭টায় স্ত্রী মাসুদা বেগমের গণশিক্ষা কেন্দ্রে পড়তে গেলে ধর্ষক মতিয়ার পড়ার ছলে পার্শ্ববর্তী নির্জন ঘরে ডেকে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে শিশুটিকে। ভয়ে এ ঘটনা কাউকে না জানালেও পর দিন বুধবার (২৪ মে) সকালে পড়তে পাঠালে ফেরত আসে ভুক্তভোগী শিশুটি। জিজ্ঞেস করলে সে মা বাবাকে উক্ত ঘটনাটি জানায়। পরে তারা মেয়েটিকে চিকিৎসার জন্য কোটালীপাড়া হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিসার জন্য তাকে গোপালগঞ্জ সদর হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস (ওসিসি) সেন্টারে প্রেরণ করেন।

এ বিষয়ে কোটালীপাড়া থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মোশারফ হোসেন সাংবাদিকদের বলেন— থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি ধর্ষণ মামলা দায়ের হয়েছে, আসামীকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় ভুক্তভোগী শিশুটির পিতা বাদী হয়ে মতিয়ার রহমান মুন্সিকে বিবাদী করে গত ২৪ মে কোটালীপাড়া থানায় একটি মামলা দায়ের করেন। মামলা নং-৫।

আলোকিত জনপদ .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category