শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:২৯ অপরাহ্ন
শিরোনাম :
সাভারে এসি বিস্ফোরনে ৭ জন দগ্ধ সাদিপুর উচ্চ বিদ্যালয় প্রাক্তন ছাত্র/ছাত্রীদের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত পলাশ উপজেলা প্রেসক্লাবে পহেলা বৈশাখ উদযাপন মাদারীপুর ঝাউদিতে ১৫টি বসতঘর ভাংচুর ও লুটপাটের অভিযোগ মাদারীপুরের কালকিনিতে জমি নিয়ে বিরোধেরে জেরে অস্ত্রের মহড়া, ককটেল বিস্ফোরণ রাজারহাটে তিস্তার নদীতে গোসল করতে গিয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু নড়াইলে পুলিশের অভিযানে ০১ বছর ০২ মাস সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার ০১ কল রিসিভ করলেই তথ্য হ্যাক, বিষয়টি সঠিক নয় ইসরায়েল থেকে ঢাকায় ফ্লাইট নামা রহস্যজনক : রিজভী

নড়াইলে বোরো ধান ও চাউল সংগ্রহ অভিযান -২০২৩’য়ের উদ্বোধন

নড়াইল জেলা প্রতিনিধি, খন্দকার ছদরুজ্জামান
  • Update Time : বৃহস্পতিবার, ২৫ মে, ২০২৩
  • ২৩৪ Time View

নড়াইল জেলায় বোরো ধান ও সিদ্ধ চাউল সংগ্রহ অভিযান -২০২৩ শুভ উদ্বোধন করা হয়েছে। বুধবার ২৪মে বিকালে নড়াইল সদর খাদ্য গুদামে এ কার্যক্রমের উদ্বোধন করেন প্রধান অতিথি জেলা প্রশাসক মোহাম্মদ আশফাকুল হক চৌধুরী।

এ বছর নড়াইল জেলায় সরকারি নির্ধারিত মূল্য ৩০ টাকা কেজি দরে মোট ৪ হাজার ২ শত ৪২ মেট্রিক টন ধান কৃষকদের নিকট থেকে সংগ্রহ করা হবে। এছাড়া ৪৪ টাকা কেজি দরে ৫ হাজার ৪ শত ১৯ মেট্রিকটন সিদ্ধ চাউল ২১টি মিল মালিকের নিকট থেকে সংগ্রহ করা হবে।

জেলা খাদ্য নিয়ন্ত্রক মোঃ মান্নান আলী’র সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া ইসলাম, চেম্বার অবকমার্স নড়াইলের সভাপতি মোঃ হাসানুজ্জামান, উপজেলা খাদ্য কর্মকর্তা পলাশ মূর্খাজী , উপজেলা কৃষি কর্মকর্তা মো: রোকনুজ্জামান, সদর খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা অভিষেক বিশ্বাস। এসয় উপস্থিত ছিলেন,-জেলা ও উপজেলা খাদ্য দপ্তরের সংশ্লিষ্টরা, সাংবাদিক, মিলমালিক, কৃষক বৃন্দ।

আলোকিত জনপদ .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category