বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১:৩৭ অপরাহ্ন

মাননীয় প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে লোহাগড়ায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

নড়াইল প্রতিনিধি,  খন্দকার ছদরুজ্জামান
  • Update Time : বুধবার, ২৪ মে, ২০২৩
  • ২১৯ Time View

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে রাজশাহীতে হত্যার হুমকির প্রতিবাদে সারাদেশের ন্যায় নড়াইল জেলার লোহাগড়া উপজেলা আওয়ামী লীগ এক বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেন। ২৩ মে (মঙ্গলবার) বিকাল ৪টায় লোহাগড়া উপজেলা আওয়ামী লীগের আয়োজনে বিক্ষোভ মিছিলটি উপজেলা চত্বর থেকে শুরু হয়ে লোহাগড়া বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা এসে শেষ হয়।এর পর সেখানে উন্মুক্ত মঞ্চে সংক্ষিপ্ত প্রতিবাদ ও আলোচনা অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন লোহাগড়া উপজেলা চেয়ারম্যান শিকদার আব্দুল হান্নান রুনু,উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আলাউদ্দিন ও সাধারণ সম্পাদক আলহাজ্ব সৈয়দ মশিয়ূর রহমান. কাশিপুর ইউনিয়নের চেয়ারম্যান মতিয়ার রহমান, লোহাগড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান নজরুল ইসলাম, ইতনা ইউনিয়নের চেয়ারম্যান শেখ সিহানুক রহমান, আওয়ামী লীগ নেতা লে: কমান্ডার অব: এম এ আব্দুল্লাহ, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মাসুদুর রহমান,বাংলাদেশ, নড়াইল জেলা ছাত্রলীগের সাবেক সম্পাদক ও জেলা যুবলীগের সদস্য শেখ সদরউদ্দিন শামীম ,সাবেক ছাত্রলীগের সফল সাধারণ সম্পাদক ও বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও লোহাগড়া বিআরডিবি চেয়ারম্যান এম এম রাশেদুল হাসান।

আওয়ামী লীগ নেতা আল হেলাল , নোয়াগ্ৰাম ইউনিয়নের চেয়ারম্যান জোসেফ মুন্সী, জয়পুর ইউনিয়নের চেয়ারম্যান সাইফুল ইসলাম সুমন, উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মোঃ রুবেল শেখ, জেলা ছাত্রলীগের মুনতাসির মাহামুদ, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সজিব মুসল্লী, লক্ষীপাশা ইউনিয়নের মেম্বার জিরু কাজী প্রমুখ উপস্থিত ছিলেন। তারা প্রধানমন্ত্রীর শেখ হাসিনার উপর হত্যার হুমকি কারীর দৃষ্টান্তমূলক শাস্তি কামনা ও যে কোন দুর্যোগে পাশে থাকার অঙ্গীকার ব্যক্ত করেন।

আলোকিত জনপদ .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category