শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:০৯ পূর্বাহ্ন

গোপালগঞ্জে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান অধ্যক্ষ পলাশ কুমার বিশ্বাস

গোপালগঞ্জ প্রতিনিধি, কে এম সাইফুর রহমান
  • Update Time : বুধবার, ২৪ মে, ২০২৩
  • ২৫৪ Time View

জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৩ উপলক্ষে উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ কলেজ প্রধান হাজী লাল মিয়া সিটি কলেজের অধ্যক্ষ পলাশ কুমার বিশ্বাস ও শ্রেষ্ঠ অধ্যাপক একই কলেজের ডাঃ প্রণয় বালা নির্বাচিত হয়েছেন।

গোপালগঞ্জ সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসারের কার্যালয় থেকে এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানাযায়। স্থানীয় সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেন অধ্যক্ষ পলাশ কুমার বিশ্বাস।

জেলা প্রশাসন ও শিক্ষা বিভাগ কর্তৃক গঠিত বাছাই কমিটি শিক্ষাগত যোগ্যতা, বিষয় ভিত্তিক জ্ঞান ও নিষ্ঠা, শিক্ষকতার অভিজ্ঞতা, সৃজনশীল প্রশ্নপত্র তৈরির দক্ষতা, সহযোগিতার প্রবণতা, চারিত্রিক বৈশিষ্ট্য, শৃঙ্খলাবোধ, পেশাগত দায়িত্ব, গবেষণামূলক সৃজনশীল প্রকাশনা সহ নানাবিধ বিষয় বিবেচনা করে পলাশ কুমার বিশ্বাসকে উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ কলেজ প্রধান ও প্রণয় বালাকে শ্রেষ্ঠ অধ্যাপক নির্বাচিত করা হয়।

পলাশ কুমার বিশ্বাস শিক্ষার প্রসার সহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক কর্মকান্ডে অগ্রণী ভূমিকা পালন করে চলেছেন। তার এই সফলতা প্রাপ্তিতে শিক্ষার্থীবৃন্দ সহ সুশীল সমাজের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ তাকে অভিনন্দন জানিয়েছেন ।

এবিষয়ে পলাশ কুমার বিশ্বাস বলেন, প্রথমে সৃষ্টিকর্তার প্রতি অশেষ কৃতজ্ঞতা জানাই আমাকে এ সম্মান দেওয়ার জন্য। পরিশ্রম সৌভাগ্যের চাবিকাঠি এবং পরিশ্রম কখনো বিফলে যায় না। জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষে উপজেলা পর্যায়ে আমাকে শ্রেষ্ঠ কলেজ প্রধান হিসেবে মনোনীত করায় জেলা ও উপজেলা প্রশাসন সহ শিক্ষা বিভাগকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই ।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category