বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:১৮ অপরাহ্ন

ধামরাইয়ে চেতনানাশক স্প্রে দিয়ে অচেতন করে চুরি

মো.মাইনুল ইসলাম, সাভার ঢাকা
  • Update Time : বুধবার, ২৪ মে, ২০২৩
  • ৯৮ Time View

ঢাকার ধামরাই উপজেলায় চেতনানাশক স্প্রে দিয়ে একই পরিবারের ৯ জনকে অচেতন করে নগদ আড়াই লাখ টাকা, ৩০ ভরি স্বর্ণালংকার ও ৪০ ভরি রোপা চুরি করে পালিয়ে গেছে একটি চোর চক্রের দল।

গত ২২ শে মে সোমবার রাতে উপজেলার যাদবপুর ইউনিয়নের সাকরাইল গ্রামের সুমন সরকারের বাড়িতে গ্রিল ও টিনের বেড়া কেটে ঘরের ভিতরে ঢুকে আলমিরা ও সিন্ধুকের তালা ভেঙে এরকম দুর্ধর্ষ চুরির ঘটনাটি ঘটে। ওই বাড়ির গৃহকর্তা সুমন সরকার বলেন, প্রতিদিনের ন্যায় খাবার খেয়ে রাত সাড়ে আটটার দিকে পরিবারের সবাই ঘরের দরজা জানালা বন্ধ করে শুয়ে পড়েন।

আমাদের তিনটি ঘরের ছয়টি কক্ষের টিনের বেড়া ও গ্রিল কেটে ৩০ ভরি স্বর্ণ, ৪০ ভরি রোপা ও নগদ আড়াই লাখ টাকা চুরি করে নিয়ে গেছে চোরেরা। এর আগে পরিবারের সবাইকে চেতনানাশক স্প্রে দিয়ে অচেতন করে। স্থানীয়রা তাদের দ্রুত উদ্ধার করে হাসপাতালে নিয়ে চিকিৎসার ব্যবস্থা করেন।

এ চুরির ঘটনায় ধামরাই থানায় একটি অভিযোগ দায়ের করেছি। এব্যাপারে ধামরাই থানার অফিসার মো. আশরাফুল ইসলাম বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। আমাদের আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

আলোকিত জনপদ .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category