শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৯:৩৯ অপরাহ্ন
শিরোনাম :
গোপালগঞ্জে ৬৬০ টাকা দরে কালেক্টর বাজারে বিক্রি হচ্ছে গরুর মাংস গোপালগঞ্জে পুলিশ কনস্টেবল নিয়োগ পরীক্ষায় প্রক্সি দিতে গিয়ে কলেজ শিক্ষক সহ আটক -৩ খুলনায় বিপুল পরিমাণ নকল ওষুধ উদ্ধার, একজনের কারাদন্ড পূর্বাহ্নে হাসপাতালে কায্যক্রম চলেছে, আমি আপরাহ্নে গিয়েছিলাম, সবাই স্বতঃফূর্ত ভাবে আমাকে গ্রহণ করেছে-বশেমুমেবি উপাচায্য মির্জাপুরে ক্রয়কৃত জমিতে ঘর নির্মাণ করতে গেলে দেওয়া হচ্ছে মিথ্যে: মামলা হালকা বাতাসেই বিদ্যুৎবিহীন কালকিনি হাসপাতাল সহ বেশিরভাগ এলাকা,ভোগান্তিতে রোগীরা গোবিন্দগঞ্জে ঢাকা-রংপুর মহাসড়কে অবৈধ দোকানপাট উচ্ছেদ প্রেমের ফাঁদে ফেলে শারীরিক সম্পর্ক, ভিডিও করে প্রতারণা নড়াইলে ফায়ার সার্ভিস জাতীয় জরুরী সেবা, তাদেরকে রাস্তা ছেড়ে দিতে হবে বৈশ্বিক উষ্ণতারোধে সচেতনা বাড়াতে চাঁপাইনবাবগঞ্জে আর্থ আওয়ার কর্মসূচী

নড়াইলে অষ্ট্রেলিয়া আওয়ামী লীগ শাখার সাংগঠনিক সম্পাদককে নিজ এলাকায় সংবর্ধনা

খন্দকার ছদরুজ্জামান, নড়াইল প্রতিনিধি
  • Update Time : সোমবার, ২২ মে, ২০২৩
  • ১৭৬ Time View

অষ্ট্রেলিয়া আওয়ামীলীগ শাখার সাংগঠনিক সম্পাদক সৈয়দ শফিকুর রহমান রোমেল নিজ এলাকায় আড়ম্বরপূর্ণ সংবর্ধনায় সিক্ত। সোমবার (২২ মে) বিকালে নড়াইলের লোহাগড়া উপজেলা বাসীর উদ্যোগে এ সংবর্ধনার আয়োজন করা হয়। সরেজমিনে দেখা যায়, মধুমতি সেতুর টোল প্লাজায় অষ্ট্রেলিয়া আওয়ামীলীগ শাখার মনোনীত সাংগঠনিক সম্পাদক সৈয়দ শফিকুর রহমান রোমেল উপস্থিত হওয়ার সাথে সাথে লোহাগড়া উপজেলার সর্বস্তরের জনগনের পক্ষে ফুলেল শুভেচ্ছা দেওয়া হয়।

দুই শতাধিক মোটরসাইকেলে শোভাযাত্রায় আলাউদ্দীন মুন্সীর মোড়, বাজারের ফয়েজ মোড় হয়ে লক্ষীপাশা আদর্শ বিদ্যালয় স্কুল মাঠে এসে উপস্থিত হন। স্কুল মাঠে সংক্ষিপ্ত আলোচনায় রোমেল বলেন, প্রায় ২০ বছর ধরে অষ্ট্রেলিয়ায় বসবাস করছি। দূর পরবাসে থাকলেও মন পড়ে রয় এই লোহাগড়া নড়াইলে। প্রবাস জীবনে থাকাকালীন আপনারা অনেকে ছোট থেকে বড় হয়েছেন, অনেকেই আমাকে দেখেননি।

কিন্তু আজ আপনারা সর্বস্তরের মানুষ একত্রিত হয়ে আমাকে যে সন্মান দেখিয়েছেন তাতে আমি আবেগ আপ্লূত, আপনাদের প্রতি আমি কৃতজ্ঞ। তিনি আরও বলেন, আমি দেশে পৌঁছেই গতকাল রোববার মাননীয় সংসদ সদস্য নড়াইল-২ মাশরাফী বিন মুর্তজা ভাইয়ের সাথে সাক্ষাৎ করেছি। ভাই বলেছেন নড়াইলের উন্নয়নে আপনারা রাজনীতিতে আসুন, কাজ করুন। উন্নয়নের ক্ষেত্রে আপনাদের সকলের প্রচেষ্টায় নড়াইলকে সুন্দর ভাবে গড়ে তুলতে সব ধরনের সহযোগিতা করবো।

মাননীয় প্রধানমন্ত্রী আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা আপাকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই আমাকে এত বড় দায়িত্ব অর্পণ করার জন্য। সামনে নির্বাচন আমরা সকলের সম্মিলিত প্রচেষ্টায় আওয়ামীলীগের মনোনীত প্রার্থীকে জয়যুক্ত করার জন্য কাজ করবো। সংবর্ধনা অনুষ্ঠানে, প্রবীণ সাংবাদিক রূপক মুখার্জির সঞ্চালনা ও সদরউদ্দিন শামীমের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, লোহাগড়া পৌরসভার কাউন্সিলর মো.ফারুক শেখ, কাউন্সিলর মো. পলাশ শেখ, শেখ মোস্তফা কামাল, পিকুল, উজ্জ্বল সহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগের উপজেলার নেতৃবৃন্দ।

আলোকিত জনপদ .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category