শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:৫০ অপরাহ্ন
শিরোনাম :
সাভারে এসি বিস্ফোরনে ৭ জন দগ্ধ সাদিপুর উচ্চ বিদ্যালয় প্রাক্তন ছাত্র/ছাত্রীদের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত পলাশ উপজেলা প্রেসক্লাবে পহেলা বৈশাখ উদযাপন মাদারীপুর ঝাউদিতে ১৫টি বসতঘর ভাংচুর ও লুটপাটের অভিযোগ মাদারীপুরের কালকিনিতে জমি নিয়ে বিরোধেরে জেরে অস্ত্রের মহড়া, ককটেল বিস্ফোরণ রাজারহাটে তিস্তার নদীতে গোসল করতে গিয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু নড়াইলে পুলিশের অভিযানে ০১ বছর ০২ মাস সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার ০১ কল রিসিভ করলেই তথ্য হ্যাক, বিষয়টি সঠিক নয় ইসরায়েল থেকে ঢাকায় ফ্লাইট নামা রহস্যজনক : রিজভী

মণিরামপুরে জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৩-এ ৩ বিষয়ে প্রথম প্রিয়ন্তি

মণিরামপুর প্রতিনিধি, নূরুল হক
  • Update Time : শনিবার, ১৩ মে, ২০২৩
  • ১৬০ Time View

মণিরামপুরে জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৩ পালন উপলক্ষে আয়োজিত বিভিন্ন প্রতিযোগিতায় তিনটি বিষয়ে প্রথম হয়েছে ফারহা শাহিন প্রিয়ন্তি। শনিবার সকাল থেকে দুপুর পযর্ন্ত মণিরামপুর উপজেলা প্রশাসন ও মাধ্যমিক শিক্ষা অফিসের আয়োজনে মণিরামপুর সরকারী বালিকা বিদ্যালয়ের হলরুমে এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

প্রিয়ন্তি মণিরামপুর আদর্শ সম্মিলনী মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেনির শিক্ষার্থী হিসেবে প্রতিযোগিতায় অংশ নেয়। স্কুল পর্যায়ে ‘ক’ বিভাগের প্রতিযোগী হিসেবে সে নির্ধারিত ‘বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ’ এর উপর বক্তৃতা ছাড়াও কবিতা আবৃত্তি ও রচনা প্রতিযোগিতায় অংশ নিয়ে সে তিনটিতেই প্রথম হয়েছে।

এতে উপজেলার বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষার্থীরা অংশ নেয়। মণিরামপুর আদর্শ সম্মিলনী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কুমার বিশ্বজিৎ মন্ডল প্রিয়ন্তির এই কৃতিত্বে বিদ্যালয়ের পক্ষ থেকে তাকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানান। তিনি বলেন, ‘তার এই কৃতিত্বে আমরাও গর্বিত ও আনন্দিত।

এর আগেও বিভিন্ন প্রতিযোগিতায় অংশ নিয়ে উপজেলা ও জেলা পর্যায়ে সে কৃতিত্ব অর্জন করে বিদ্যালয়ের সুনাম বৃদ্ধি করেছে।’ উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার বিকাশ চন্দ্র সরকার বলেন, ‘সৃজনশীল কাজ শিক্ষার্থীদের মেধা ও প্রতিভা বিকাশে সহায়ক। জাতীয় শিক্ষা সপ্তাহ তিনটি বিষয়ে প্রথম হওয়া কঠিন ও সাধনার বিষয়।

তাকে অভিনন্দন ও শুভেচ্ছা। ভবিষ্যতেও সে তার এই কৃতিত্বের ধারা অব্যাহত রাখবেন বলেও আশা প্রকাশ করছি।’ প্রিয়ন্তি সাংস্কৃতিক অঙ্গন, খেলাধুলাসহ পড়ালেখাতেও যাতে কৃতিত্ব অর্জন করতে পারে সে জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন তার পিতা শেখ শহিনুর রহমান ও মাতা মিলি সুলতানা।

আলোকিত জনপদ .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category