বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১০:৫৬ অপরাহ্ন
শিরোনাম :
সাভারে এসি বিস্ফোরনে ৭ জন দগ্ধ সাদিপুর উচ্চ বিদ্যালয় প্রাক্তন ছাত্র/ছাত্রীদের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত পলাশ উপজেলা প্রেসক্লাবে পহেলা বৈশাখ উদযাপন মাদারীপুর ঝাউদিতে ১৫টি বসতঘর ভাংচুর ও লুটপাটের অভিযোগ মাদারীপুরের কালকিনিতে জমি নিয়ে বিরোধেরে জেরে অস্ত্রের মহড়া, ককটেল বিস্ফোরণ রাজারহাটে তিস্তার নদীতে গোসল করতে গিয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু নড়াইলে পুলিশের অভিযানে ০১ বছর ০২ মাস সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার ০১ কল রিসিভ করলেই তথ্য হ্যাক, বিষয়টি সঠিক নয় ইসরায়েল থেকে ঢাকায় ফ্লাইট নামা রহস্যজনক : রিজভী

কালকিনিতে মামলা নিয়ে দু’পক্ষের মধ্যে উত্তেজনা, নিয়ন্ত্রণে কাজ করছে প্রশাসন

কালকিনি প্রতিনিধি
  • Update Time : শুক্রবার, ১২ মে, ২০২৩
  • ৬৭ Time View
মাদারীপুরের কালকিনিতে মামলা ও মাটরসাইকেল মহড়া নিয়ে দু’পক্ষের মধ্যে চরম উত্তেজনা সৃষ্টি হয়েছে। এতে করে ওই এলাকার সাধারন জনগনের মাঝে আতঙ্ক বিরাজ করছে। এদিকে খবর পেয়ে

মাদারীপুরের কালকিনিতে মামলা ও মাটরসাইকেল মহড়া নিয়ে দু’পক্ষের মধ্যে চরম উত্তেজনা সৃষ্টি হয়েছে। এতে করে ওই এলাকার সাধারন জনগনের মাঝে আতঙ্ক বিরাজ করছে। এদিকে খবর পেয়ে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন হয়েছে। উপজেলার আলীনগর এলাকার চর লক্ষীপুর গ্রামে এ ঘটনা ঘটে।

বৃহস্পতিবার( ১১মে) সকালে এ তথ্য নিশ্চিত করেছেন থানা পুলিশ। পুলিশ ও এলাকা সুত্রে জানা গেছে, উপজেলার আলীনগর এলাকার চর লক্ষীপুর গ্রামের বাসুদেবের বাড়ির মন্দিরের একটি মুর্তি গত মার্চ মাসের ১১ তারিখ দিবাগত রাতে কে বা কাহারা ভেঙ্গে ফেলে। এই ঘটনায় বাসুদেব বাদী হয়ে ১৫ মার্চ কালকিনি থানায় অজ্ঞাতনামা আমামী করে একটি অভিযোগ দায়ের করেন। পরে ঐ ঘটনায় থানা পুলিশ একই এলাকার সাব্বির ও রাসেদ নামে দুইজন ব্যক্তিকে আটক করে জেল হাজতে প্রেরন করেন।

পরে ঐ আসামীরা জামিনে বেরিয়ে তাদের লোকজন নিয়ে এলাকায় মোটরসাইকেল মহড়া দেন। একদিকে মামলা অন্যদিকে মোটরসাইকেল মহড়া। এই দুইটি ঘটনা নিয়ে এখন উভয় পক্ষের লোকজনের মাঝে চরম উত্তেজনা সৃষ্টি হয়েছে। ফলে ঐ এলাকার সাধারন জনগনের মাঝে আতঙ্ক বিরাজ করছে। খবর পেয়ে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়ান করা হয়।

অভিযোগকারী বাসুদেব বলেন, আমার বাড়ির মন্দিরের একটি মুর্তি রাতে কেবা কাহারা ভেঙ্গে ফেলে। পরে আমি অজ্ঞাতনামা আমামী করে থানায় একটি অভিযোগ দায়ের করি। পরে থানা পুলিশ সাব্বির ও রাসেদ নামে দুইজন ব্যক্তিকে আটক করে জেল হাজতে প্রেরন করেন। পরে ওই আসামীরা জামিনে বেরিয়ে তাদের লোকজন নিয়ে এলাকায় মোটরসাইকেল মহড়া দেন।

ঐ এলাকার সাবেক ইউপি সদস্য নান্নু মোল্লা বলেন, মুর্তি রাতে কেবা কাহারা ভেঙ্গে দিয়েছে। এখন আমাকে ও আমার লোকজনকে হয়রানী করার জন্য পায়তারা চালিয়ে আসছে বাসুদেব, ও তার লোকজন। এ ব্যাপরে কালকিনি থানার ওসি মোঃ শামীম হোসেন বলেন, খবর পেয়ে ঐ এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

আলোকিত জনপদ .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category