শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম :
সাভারে এসি বিস্ফোরনে ৭ জন দগ্ধ সাদিপুর উচ্চ বিদ্যালয় প্রাক্তন ছাত্র/ছাত্রীদের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত পলাশ উপজেলা প্রেসক্লাবে পহেলা বৈশাখ উদযাপন মাদারীপুর ঝাউদিতে ১৫টি বসতঘর ভাংচুর ও লুটপাটের অভিযোগ মাদারীপুরের কালকিনিতে জমি নিয়ে বিরোধেরে জেরে অস্ত্রের মহড়া, ককটেল বিস্ফোরণ রাজারহাটে তিস্তার নদীতে গোসল করতে গিয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু নড়াইলে পুলিশের অভিযানে ০১ বছর ০২ মাস সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার ০১ কল রিসিভ করলেই তথ্য হ্যাক, বিষয়টি সঠিক নয় ইসরায়েল থেকে ঢাকায় ফ্লাইট নামা রহস্যজনক : রিজভী

হবিগঞ্জ-১ (বাহুবল-নবীগঞ্জ) আসনে জনগণের আলোচনায় এমপি প্রার্থী- সাবেক সংসদ সদস্য এডভোকেট আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরী

বাহুবল প্রতিনিধি, নাজমুল ইসলাম হৃদয়
  • Update Time : বুধবার, ১০ মে, ২০২৩
  • ১১০ Time View

আসন্ন জাতীয় দ্বাদশ সংসদ নির্বাচনকে সামনে রেখে আওয়ামী লীগের দুর্গ হিসেবে পরিচিত হবিগঞ্জে সম্ভাব্য প্রার্থীদের দৌড়ঝাঁপ শুরু হয়েছে। বইছে নির্বাচনী হাওয়া। নির্বাচনের সময় যত ঘনিয়ে আসছে, মনোনয়ন প্রত্যাশীদের তৎপরতা ততই বাড়ছে।

নির্বাচনী নানা হিসাব-নিকাশের মধ্যেও প্রস্তুতি নিচ্ছেন বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোট সমর্থিত নেতারাও। আওয়ামী লীগের নেতৃত্বাধীন ১৪ দলীয় জোট ও বিএনপির নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের নেতারা নিজ নিজ জোটের মনোনয়ন লাভের আশায় কেন্দ্রীয় নেতাদের সঙ্গে যোগাযোগ অব্যাহত রাখার পাশাপাশি নিজ নিজ সংসদীয় আসনে গণসংযোগ অব্যাহত রেখেছেন।

নয়টি উপজেলা নিয়ে গঠিত হবিগঞ্জ জেলায় চারটি সংসদীয় আসন। স্থানীয় ভোটাররা জানান, হবিগঞ্জ-১ (বাহুবল-নবীগঞ্জ) আসনে কেউ কেউ আলোচনায় থাকলেও আদর্শিক নেতৃত্ব হিসেবে সকলের পছন্দের শীর্ষে রয়েছেন, শতাব্দীর মহানায়ক হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী ইতিহাসের রাখাল রাজা স্বাধীন সার্বভৌম বাংলার স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আদর্শের সৈনিক গরীব-দুঃখী-মেহনতি মানুষের অকৃত্রিম বন্ধু, চার দলীয় জোট সরকারের দুঃশাসনের বিরুদ্ধে রাজপথের লড়াকু সৈনিক সৎ স্বচ্ছ রাজনীতির প্রতীক অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদী কন্ঠস্বর বঙ্গবন্ধুর আদর্শ ও দেশরত্ন শেখ হাসিনার আনুগত্যের নির্ভিক নেতী সংরক্ষিত আসনের সাবেক সংসদ সদস্য এডভোকেট আমলাতুল কিবরিয়া কেয়া চৌধুরী।

এডভোকেট আমলাতুল কিবরিয়া কেয়া চৌধুরী রাজনীতিতে নিজেকে একজন জনপ্রিয় কর্মী বান্ধব হিসেবে প্রতিষ্ঠিত করেছেন। বীর মুক্তিযোদ্ধা কমান্ডার মানিক চৌধুরীর মেয়ে এডভোকেট আমলাতুল কিবরিয়া কেয়া চৌধুরী । হবিগঞ্জ-১ (বাহুবল-নবীগঞ্জ) আসনের স্থানীয় লোকজন ও নেতাকর্মীদের সঙ্গে কথা বলে জানা গেছে, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে হবিগঞ্জ-১ (বাহুবল-নবীগঞ্জ) আসনে অনেকের নাম থাকলেও, সাবেক সংসদ সদস্য এডভোকেট আমলাতুল কিবরিয়া কেয়া এর কোনো বিকল্প নাই, হবিগঞ্জ-১ (বাহুবল-নবীগঞ্জ) আসনের নেতৃত্ব দেবার মতো জনবল, পারিবারিক ঐতিহ্য, সামাজিক পরিচিতি, আর্থিক স্বচ্ছলতা, রাজনৈতিক দূরদর্শীতা, আদর্শিক-পরীক্ষিত নেতৃত্ব, পরিচ্ছন্ন ব্যক্তি ইমেজ ও গ্রহণ যোগ্যতা ইত্যাদি যেসব গুণের প্রয়োজন তার সবগুলো সাবেক সংসদ সদস্য এডভোকেট আমলাতুল কিবরিয়া কেয়া চৌধুরী এর মধ্যে বিদ্যামান রয়েছে।

এ ব্যাপারে সংরক্ষিত আসনে সাবেক সংসদ সদস্য এডভোকেট আমলাতুল কিবরিয়া কেয়া চৌধুরী বলেন , আমি বিশ্বাস করি ইনশাআল্লাহ মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাকে এ আসনে মনোনয়ন দিলে দলমত নির্বিশেষে আমি ব্যাপক ভোটে জয়লাভ করব এবং নির্বাচিত হয়ে এলাকার সাধারণ মানুষের দুঃখ-কষ্টের কথা পার্লামেন্টে তুলে ধরব। চাদাবাজ, দুর্নীতিবার, দখলবাজ, ভূমিদস্যু, মাদক ও সন্ত্রাসমুক্ত একটি সুন্দর স্বনির্ভর সু- শিক্ষিত হবিগঞ্জ -১( বাহুবল- নবীগঞ্জ) গড়ে তোলার আশা ব্যক্ত করেন ।সমাজ থেকে চাঁদাবাজ, দুর্নীতিবাজ, দখলবাজ, ভূমিদস্যু, মাদক, বাল্যবিবাহ, ও সন্ত্রাস নির্মূল করব। হবিগঞ্জ-১ (বাহুবল-নবীগঞ্জ) আসনে উন্নয়নে আমি বদ্ধপরিকর। শিক্ষিত বেকার যুবকদের কর্মসংস্থানের ব্যবস্থা করে বেকার সমস্যা দূর করব। আধুনিক শিক্ষা ও স্বাস্থ্যসেবা গতিশীল করব। সবার কাছে আমি দোয়া চাই।

আলোকিত জনপদ .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category