শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:০৮ পূর্বাহ্ন

নাটোরের নলডাঙ্গায় জীবন হত্যা মামলার দুই আসামির ৩ দিনের রিমান্ড মন্জুর

মোঃ জামিল হায়দার (জনি), নাটোর জেলা প্রতিনিধি
  • Update Time : বুধবার, ২৩ নভেম্বর, ২০২২
  • ২১৯ Time View

নাটোরের নলডাঙ্গা উপজেলা ছাত্রলীগ নেতা জামিউল আলিম জীবন হত্যা মামলার প্রধান আসামী উপজেলা পরিষদ চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ সহ তার বড় ভাই সর্বহারার সাবেক সদস্য ২নং আসামি ফায়সাল শাহ ফটিককে ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বুধবার (২৩ নভেম্বর) সকালে নাটোরের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট-০১ এর বিচারক আশরাফুননেসা রীটা এই রিমান্ড মঞ্জর করেন।

নাটোর কোর্ট ইন্সপেক্টর রফিকুল ইসলাম ও বাদীপক্ষের এড. আনজুয়ারা পারভিন রত্না জানান, সকালে জীবন হত্যার মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই মানিক কুমার চৌধুরী সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে মামলার ১নং আসামি উপজেলা পরিষদ চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ ও তার বড় ভাই ২নং আসামি সর্বহারার সাবেক সদস্য ফায়সাল শাহ ফটিককে জিজ্ঞাসাবাদের জন্য ৭ দিনের রিমান্ড আবেদন করেন। পরে শুনানীশেষে বিচারক আশরাফুননেসা রীটা ২ জনের ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

উল্লেখ্য, সাবেক ছাত্রলীগ নেতা জামিউল আলিম জীবন উপজেলা চেয়ারম্যান আসাদ এর বিরুদ্ধে দুনীতি ও অপরাধের কথা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক লাইভে এসে তুলে ধরেন ও মন্তব্য করেন। এই ঘটনার জেরে ১৯ সেপ্টেম্বর আসাদুজ্জামান আসাদ ও তার ভাইয়েরা প্রকাশ্যে জীবন ও জীবনের পিতার উপর হামলা চালায়। পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসাপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান জীবন।

নিহত জীবনের মা জাহানারা বেগম নলডাঙ্গা থানায় বাদি হয়ে হত্যা মামলা দায়ের করেন। হত্যা মামলার প্রধান আসামি আসাদ সহ তার বড় ভাই ২নং আসামি ফটিক হাইকোর্ট থেকে ছয় সপ্তাহের আগাম জামিন নিয়ে এলাকায় আসেন। পরে ৩১ অক্টোবর মারামারি মামলায় আসাদ সহ তার বড় ভাই ফটিক জেল হাজতে জানান।

আলোকিত জনপদ .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category