শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:৫৭ অপরাহ্ন
শিরোনাম :
কিশোর গ্যাং এর প্রধান ডাকাতি মামলার আসামী গ্রেফতারের নিউজ করায় সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা মির্জাপুরে আল-হিদায়াহ সংগঠনের উদ্যোগে ভেঙ্গে যাওয়া ব্রীজ সংস্কার সিংড়া বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে ১৩টি দোকান ভূস্মীভূত থাই পিএমও-তে প্রধানমন্ত্রীকে উষ্ণ আন্তরিক অভ্যর্থনা গ্রাহকের অর্ডারের অ্যাপল পণ্য যেভাবে হাতিয়ে নিচ্ছেন স্ক্যামাররা নালিতাবাড়ীতে বন্যহাতির আক্রমণে কৃষকের মৃত্যু বাংলাদেশের দাবদাহ নিয়ে যা বলছে আন্তর্জাতিক গণমাধ্যম ফের মাউশির ডিজি হলেন অধ্যাপক নেহাল ইউরোপ ধ্বংস হয়ে যাওয়ার ঝুঁকি রয়েছে : ম্যাখোঁ যে কারণে চাকরি ছাড়লেন বাংলাদেশ ব্যাংকের ৫৭ কর্মকর্তা

হবিগঞ্জের চুনারুঘাট সীমান্তে গাঁজাসহ ভারতীয় নাগরিক আটক

মীর দুলাল, হবিগঞ্জ
  • Update Time : রবিবার, ২৩ অক্টোবর, ২০২২
  • ৬৮ Time View
হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার চিমটি বিল বিজিবি অভিযানে ১০ কেজি গাঁজাসহ ভারতীয় নাগরিককে আটক করেছে চিমটিবিল বিজিবি। রবিবার( ২৩ অক্টোবর ২২)ইং বিজিবি র এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান!
গতকাল রাতে চুনারুঘাট উপজেলার সীমান্তবর্তী এলাকা থেকে ১০ কেজি গাঁজাসহ ভারতীয় নাগরিককে আটক করে বিজিবির একটি টহল দল। গোপন সংবাদের ভিত্তিতে জানতে পেয়ে অভিযান পরিচালনা করে ভারতীয় গাজা ব্যবসায়ীকে আটক করা হয়।
আটককৃত ভারতীয় নাগরিক রঞ্জিত দেব বর্মা, পিতা বোদরায় দেব বর্মা। বিভিন্ন তথ্য সূত্রে জানা যায় আটককৃত ভারতীয় নাগরিক রঞ্জিত দেববর্মা দীর্ঘদিন যাবৎ ভারতীয় অবৈধ গাঁজা বাংলাদেশে পাচার করে আসছিলো। গ্রেপ্তারকৃত ভারতীয় নাগরিকের বিরুদ্ধে অবৈধ অনুপ্রবেশ এবং মাদকদ্রব্য বহনের দায়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে!

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category