শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:১২ অপরাহ্ন
শিরোনাম :
হালকা বাতাসেই বিদ্যুৎবিহীন কালকিনি হাসপাতাল সহ বেশিরভাগ এলাকা,ভোগান্তিতে রোগীরা গোবিন্দগঞ্জে ঢাকা-রংপুর মহাসড়কে অবৈধ দোকানপাট উচ্ছেদ প্রেমের ফাঁদে ফেলে শারীরিক সম্পর্ক, ভিডিও করে প্রতারণা নড়াইলে ফায়ার সার্ভিস জাতীয় জরুরী সেবা, তাদেরকে রাস্তা ছেড়ে দিতে হবে বৈশ্বিক উষ্ণতারোধে সচেতনা বাড়াতে চাঁপাইনবাবগঞ্জে আর্থ আওয়ার কর্মসূচী গাইবান্ধার চরাঞ্চলে যাত্রীসহ পণ্য পরিবহনে একমাত্র জান হচ্ছে ঘোড়ার গাড়ি গোবিন্দগঞ্জে বালু তোলার মহোৎসব,রাত নামলেই শুরু হয় কর্মযজ্ঞ আসামে দুই আইএস জঙ্গি গ্রেপ্তার নাটোর সিংড়ায় আশ্রয়ণ প্রকল্পের ২০ টি ঘর ভস্মীভূত অস্ট্রেলিয়ায় যেতে ইচ্ছুক শিক্ষার্থীদের জন্য দুঃসংবাদ

মাদারগঞ্জে শেখ রাসেল টেক্সটাইল ইন্সটিটিউট এর আয়োজনে শেখ রাসেল ৫৮তম জন্মদিবস পালিত

 মাদারগঞ্জ ( জামালপুর) প্রতিনিধি
  • Update Time : মঙ্গলবার, ১৮ অক্টোবর, ২০২২
  • ৮৩ Time View

জামালপুরের মাদারগঞ্জে শেখ রাসেল টেক্সটাইল ইন্সটিটিউট এর আয়োজনে বঙ্গবন্ধুর কনিষ্ঠপুত্র শেখ রাসেলের ৫৮তম জন্মদিবস পালিত হয়েছে।

দিবসটি উপলক্ষে ইন্সটিটিউট এর হলরুমে আলোচনা সভা,দোয়া ও কেক কাটার আয়োজন করা হয়। আলোচনায় সভাপতিত্ব করেন শেখ রাসেল টেক্সটাইল ইন্সটিটিউট এর অধ্যক্ষ এ বি এম সাইফুর রহমান।

বক্তব্য রাখেন জুনিয়র ইন্সট্রাক্টর মোঃ মাহফুজুর রহমান, কম্পিউটার টিচার মোঃ লুৎফর রহমান,মাদারগঞ্জ শহর আওয়ামী যুবলীগের সহ সভাপতি মির্জা গোলাম রাব্বি,উপজেলা স্বেচ্ছাসেবকলীগের দপ্তর সম্পাদক লাভলু আনসারী প্রমুখ।

আলোচনা শেষে শেখ রাসেলের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়। মোনাজাত শেষে কাটা অনুষ্ঠিত হয়। এসময় শেখ রাসেল টেক্সটাইল ইন্সটিটিউট স্টাফবৃন্দ উপস্থিত ছিলেন।

আলোকিত জনপদ .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category