বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:১৯ অপরাহ্ন

ঢাকা সিলেট মহাসড়কের মাধবপুর বিজয়নরে ট্রাক- সিএনজি মুখোমুখি সংঘর্ষে ২ যুবক নিহত

মীর দুলাল, হবিগঞ্জ
  • Update Time : সোমবার, ৩ অক্টোবর, ২০২২
  • ৯২ Time View

হবিগঞ্জের মাধবপুর ঢাকা সিলেট মহাসড়কের বিজয় নগর শশাই এলাকায় ট্রাক ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে দুই যুবক নিহত হয়েছেন। রোববার (২অক্টোবর২২)ইং সকালে সারে ৭ঘঠিকায় মাধবপুর পৌরশহরের অদূরে শশাই এলাকায় ঢাকা সিলেট মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- হবিগঞ্জ জেলা মাধবপুর উপজেলার আদাঐর গ্রামের শ্রী স্বপন গোস্বামীর ছেলে সুমন গোস্বামী (৩০) অপর যুবক মাধবপুর বাজারে গৌরাঙ্গ বনিকের ছেলে মোহন বনিক (২৫)।

স্থানীয় সুত্রে জানা যায় , আদাঐর গ্রামের সনাতন ধর্মের পন্ডিত সুমন গোস্বামী তার সহযোগী মোহন বনিককে নিয়ে সকালে মাধবপুর বাসস্ট্যান্ড থেকে সিএনজি যোগে আখাউড়া শুল্ক বন্দর দিয়ে ভারতে আগরতলার উদ্দেশে রওয়ানা হন।

সেখানে গিয়ে তাদের পূজা উদযাপন করার কথা ছিল। তাদের বহনকারী যানটি ঢাকা সিলেট মহাসড়কের মাধবপুর পৌরশহরের অদূরে শশই এলাকায় পৌঁছলে একটি ট্রাকের সঙ্গে সিএনজি মুখোমুখি সংঘর্ষে হয়। এতে সুমন গোস্বামী ও মোহন বনিক নিহত হন।

এদিকে সুমন গোস্বামী মৃত্যুর সংবাদ এলাকায় ছড়িয়ে পড়লে হাজার হাজার ভক্ত ও অনুরাগীর মধ্যে শোকের ছায়া নেমে এসেছে। হাইওয়ে থানার ওসি সুখেন্দ্র বসু জানান, লাশ উদ্ধার করে থানায় রাখা হয়েছে। দুর্ঘটনার জন্য দায়ী ট্রাক ও দুর্ঘটনার শিকার সিএনজি জব্দ করা হয়েছে

আলোকিত জনপদ .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category