শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:৫৬ পূর্বাহ্ন

টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে নয়া পুলিশ প্রধানের শ্রদ্ধা

কে এম সাইফুর রহমান, গোপালগঞ্জ
  • Update Time : শনিবার, ১ অক্টোবর, ২০২২
  • ৮৯ Time View

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন বাংলাদেশ পুলিশের নবনিযুক্ত আইজিপি চৌধুরী আব্দুল্লাহ আল মামুন বিপিএম (বার), পিপিএম।

শনিবার (১ অক্টোবর) দুপুর সাড়ে ১২ টায় টুঙ্গিপাড়ায় পৌঁছে তিনি বঙ্গবন্ধু সমাধিসৌধের বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে গভীর শ্রদ্ধা নিবেদন করেন।

এরপর নবনিযুক্ত পুলিশ প্রধানের সহধর্মিণী, বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতির (পুনাক) সভানেত্রী তৈয়বা মুসাররাত চৌধুরী বঙ্গবন্ধু সমাধিসৌধের বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে গভীর শ্রদ্ধা নিবেদন করেন।

পরে পবিত্র ফাতেহা ও দরুদ পাঠ শেষে তিনি ‘৭৫ -এর ১৫ আগস্ট বঙ্গবন্ধু ও তাঁর পরিবারে নিহত সকল শহীদের রুহের মাগফেরাত কামনায়, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করেন।

এ সময় অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক মনিরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক আতিকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক আখতারুজ্জামান, অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক মোজহারুল ইসলাম, অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক হারুন অর রশিদ, অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক মাহবুবুর রহমান, অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক মো. রুহুল আমিন, অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক (এপিবিএন) হাসানুল হায়দার, অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক (পিবিআই) বনৌজ কুমার মজুমদার,

অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক (নৌ-পুলিশ) মো. শফিকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক (হাইওয়ে পুলিশ) ড. মল্লিক ফখরুল ইসলাম, ঢাকা রেঞ্জের উপ-মহাপরিদর্শক (ডিআইজি) হাবিবুর রহমান বিপিএম (বার), পিপিএম (বার), গোপালগঞ্জ জেলা প্রশাসক শাহিদা সুলতানা, জেলা পুলিশ সুপার আয়েশা সিদ্দিকা বিপিএম, পিপিএম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান, অতিরিক্ত জেলা প্রশাসক একেএম হেদায়েতুল ইসলাম, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. গোলাম কবির, টুঙ্গিপাড়া পৌর মেয়র শেখ তোজাম্মেল হক টুটুল, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. বাবুল শেখ, সাবেক পৌর মেয়র মো. ইলিয়াছ হোসেন, সহ পুলিশ ও
র‍্যাবের অন্যান্য কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

এরপর পুলিশ মহাপরিদর্শক চৌধুরী আব্দুল্লাহ আল মামুন বিপিএম (বার) পিপিএম ও পুনাক সভানেত্রী তৈয়বা মুসাররাত চৌধুরী বঙ্গবন্ধু ভবনে সংরক্ষিত পরিদর্শন বইয়ে পৃথক-পৃথকভাবে মন্তব্য লিখে তাতে স্বাক্ষর করেন।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category