বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০২:২৮ অপরাহ্ন

সাভারে মোটরসাইকেল দুর্ঘটনায় এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু

সাভার প্রতিনিধি
  • Update Time : বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২২
  • ৯৩ Time View

সাভারে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে এক এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু হয়েছে। বুধবার রাত ১১টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের সাভার বাজার বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত তুহিন মাহমুদ জয় (১৬) সাভার পৌর এলাকার জলেশ্বর মহল্লার তোফাজ্জল হোসেনের ছেলে। সে রেডিও কলোনি মডেল স্কুল থেকে এবারের এসএসসি পরীক্ষার্থী ছিল।

অপরদিকে এ ঘটনায় আহত রাসেল (২৫) পটুয়াখালী জেলার আব্দুল জব্বার মিয়ার ছেলে। হাইওয়ে পুলিশ সূত্রে জানা যায়, রাতে সাভারের ঢাকা-আরিচা মহাসড়কের ওপর দ্রুত গতিতে মোটরসাইকেল চালিয়ে যাচ্ছিল জয় ও রাসেল।

এসময় হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে পড়ে গিয়ে সড়কের ডিভাইডারের সাথে ধাক্কা লেগে মাথায় গুরুতর আঘাত পায় জয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ ঘটনায় তার সাথে থাকা রাসেলও গুরুতর আহত হন।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে সাভার হাইওয়ে থানায় নিয়ে যায় ও আহত রাসেলকে হাসপাতালে ভর্তি করে।

সাভার হাইওয়ে থানার সার্জেন্ট শুভ জানান, পরিবারের কোন অভিযোগ না থাকায় নিহতের মরদেহ পরিবারের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

আলোকিত জনপদ .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category