মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ১০:০৭ পূর্বাহ্ন
শিরোনাম :
মাদারীপুরের রাজৈর যৌতুক মামলায় প্রবাসীর বসতবাড়ির মালামাল ক্রোক রাজৈরে পৌরভবনের পাশ থেকে ৮ জুয়াড়ি আটক ভোক্তা অধিকারের অভিযানে ৬০০ টাকার তরমুজ ৩০০ টাকায় বিক্রি গাইবান্ধার সন্ত্রাসী হামলায় ব্যবসায়ী প্রতিবাদে দোকান বন্ধ করে অর্ধ বেলা অবরোধ পালিত ধর্ষণে ১২ বছরের শিশু অন্তঃসত্ত্বা রাজৈরে নানা বাড়ি যাওয়া হলো না নুসরাতের মাদারীপুরে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর ৫টি প্রতিষ্ঠানকে ৩৪ হাজার টাকা জরিমানা ফরিদপুরে তরমুজ-খেজুরের দোকানে অভিযান, জরিমানা নলডাঙ্গায় অগ্নিকাণ্ডে কৃষকের বসতবাড়ি পুড়ে ছাই হারাগাছে মসজিদের সীমানা প্রাচীর নির্মাণকে কেন্দ্র করে মুসল্লিদের ওপর হামলা

মুকসুদপুরে আপত্তিকর অবস্থায় এক যুবক ও গৃহবধূকে আটক করেছে পুলিশ

কে এম সাইফুর রহমান, গোপালগঞ্জ
  • Update Time : রবিবার, ২৫ সেপ্টেম্বর, ২০২২
  • ৫৫ Time View

গোপালগঞ্জের মুকসুদপুরে সুমন নামের এক যুবক ও আছমা বেগম নামের এক গৃহবধূকে অসামাজিক কার্যকলাপের অভিযোগে আটক করেছে এলাকাবাসী।

মুকসুদপুর পৌরসভার চন্ডিবর্দী গ্রামে রোববার (২৫ সেপ্টেম্বর) ভোর রাত ৩ টার দিকে তাদেরকে আপত্তিকর অবস্থায় গ্রামবাসী আটক করে থানায় খবর দিলে থানার এসআই কামাল হোসেন সঙ্গীয় ফোর্স নিযে তাদেরকে আটক করে থানায় নিয়ে আসে। আটককৃত সুমন শেখ চন্ডিবর্দী গ্রামের দুলু শেখের ছেলে এবং আছমা বেগম একই গ্রামের বাবুল মিয়ার স্ত্রী।

এ প্রতিবেদন লেখা পর্যন্ত তাদের দুইজনকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলে জানান মুকসুদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বকর মিয়া।

আলোকিত জনপদ .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category