মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০১:১২ অপরাহ্ন
শিরোনাম :

মণিরামপুরে সাবেক ইউপি চেয়ারম্যান ও বিএনপি নেতা নজমুস সাদাতের ইন্তেকাল; বিভিন্ন মহলের শোক

নূরুল হক, মণিরামপুর
  • Update Time : শনিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২২
  • ৫৫ Time View

সবাইকে কাঁদিয়ে না ফেরার দেশে চলে গেলেন মণিরামপুরের নেহালপুর ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান ও বিএনপিনেতা নজমুস সাদাত। হৃদযন্ত্রের ক্রীয়া বন্ধ হয়ে তিনি শনিবার সকাল ১০ টা ১৫ মিনিটে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহী——রাজেউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৫ বছর।

তিনি স্ত্রী, ৩ কন্যাসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। নজমুস সাদাত বালিধা গ্রামের আমির আলী গাজীর পুত্র। এদিন আসরপূর্ব বালিধা-পাঁচাকড়ি মাধ্যমিক বিদ্যালয় মাঠে প্রথম ও আসরবাদ দক্ষিন বালিধা প্রাথমিক বিদ্যালয় মাঠে দ্বিতীয় নামাজে জানাজা শেষে মরহুমের পৈত্রিক নিবাস বালিধা গ্রামে পারিবারিক কবরস্থানে তার মরদেহ দাফন করা হয়।

তিনি নেহালপুর ইউনিয়ন বিএনপির সভাপতি ছাড়াও বিভিন্ন সময়ে উপজেলা বিএনপির গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করেছেন। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। মরহুমের পারিবারিক সুত্রে জানাযায়, তিনি পূর্ব থেকে হৃদরোগে আক্রান্ত ছিলেন এবং চিকিৎসকের পরামর্শ মোতাবেক নিয়মিত চিকিৎসা গ্রহণ করতেন।

শনিবার সকাল ৯ টার দিকে তার শাররীক অবস্থার অবনতি হলে পরিবারের লোকজন তাকে দ্রুত মণিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে সেখানে কর্তৃব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। মরহুম নজমুস সাদাত ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিএনপির মনোনীত চেয়ারম্যান প্রার্থী হয়ে প্রতিদ্বন্দীতা করে নেহালপুর ইউপি থেকে ২ বার চেয়ারম্যন নির্বাচিত হয়েছিলেন।

এলাকায় সর্বস্তরের মানুষের কাছে তিনি বেশ জনপ্রিয় ছিলেন। তার মৃত্যুতে মাগফিরাত কামনা এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন বিএনপির কেন্দ্রীয় কমিটির খুলনা বিভাগীয় দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক অনিন্দ ইসলাম অমিত।

এছাড়া উপজেলা বিএনপির আহবায়ক ও মণিরামপুর পৌরসভার সাবেক মেয়র অ্যাড. শহীদ মুহাম্মদ ইকবাল হোসেন, উপজেলা চেয়ারম্যান নাজমা খানম, নেহালপুর ইউনিয়ন পরিষদ বর্তমান চেয়ারম্যান এম. এম ফারুক হুসাইন, সাবেক ইউপি চেয়ারম্যান অ্যাড. কামরুজ্জামান, বিএনপিনেতা মফিজুর রহমান, আসাদুজ্জামান মিন্টু, জিএম, খলিলুর রহমান, মনিরামপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি এসএম মজনুর রহমান, সাংবাদিক রিপন হোসেন সাজু, জয়নুল আবেদীন, মোস্তাফিজুর রহমানসহ ইউনিয়নের বিভিন্ন শ্রেণি পেশার মানুষ তার পৈত্রিক বাড়িতে উপস্থিত হয়ে তার পরিবারের সদস্যদের সমবেদনা জানান।

আলোকিত জনপদ .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category