মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৯:৪৯ অপরাহ্ন

মাদারীপুরে অনুভব বহুমুখী সমবায় সমিতির লিমিটেড এর উদ্যোগে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান

সৌরভ, মাদারীপুর
  • Update Time : শনিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২২
  • ৫৪ Time View

মাদারীপুরে অনুভব বহুমুখী সমবায় সমিতি লিঃ এর পক্ষ থেকে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করা হয়েছে। আজ শুক্রবার (২৩ সেপ্টেম্বর) দুপুরে মাদারীপুর এম এম হাফিজ মেমোরিয়াল পাবলিক লাইব্রেরী মিলনায়তনে এই সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শাজাহান খান এমপি।

প্রধান অতিথি হিন্দু সম্প্রদয়ের নিয়ে বক্তব্যতে বলেন -বঙ্গবন্ধু হত্যার মধ্য দিয়ে কি করলো আমাদের মূল চেতনা কে মুক্তিযুদ্ধের আদর্শ কে ধর্ম নিরপেক্ষতা কে চির বিদায় দিয়ে জিয়াউর রহমান সেখানে কিন্তু ধর্মভিত্তিক রাজনীতি শুরু করল।

এছাড়া তিনি আরো বলেন আপনাদের পাশে ছিলাম- আছি- থাকবো। আমরা সম্প্রদায়িক সম্প্রতি রক্ষা করেছি। মাদারীপুর সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ হিতেন চন্দ্র মন্ডল এর সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মাদারীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবু কাজল কৃষ্ণ দে, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাডভোকেট ওবাইদুর রহমান খান, সাবেক পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা চৌধুরী নুরুল আলম বাবু, অত্র সংগঠনের কেন্দ্রীয় সম্পাদক শ্রী অতুল চন্দ্র মন্ডল, পরিচালক এ্যাড. মিন্ট কুমার মন্ডল, শ্রী গৌরাঙ্গ লাল মন্ডল, কৃতি শিক্ষার্থী, সদস্যসহ অন্যরা।

https://fb.watch/fK7P12nWVx/

সংগঠনের সম্পাদক বিশ্বজিৎ বৌদ্ধ নাদিম এর পরিচালনায় অনুষ্ঠানে জেলার ৫টি উপজেলার এস.এস.সি, এইচ.এস.সি বিভিন্ন ক্যাটেগরীতে ৮০ জন শিক্ষার্থীকে সম্মাননা স্মারক, সনদ ও নগদ ১ হাজার টাকা প্রদান করা হয়। এসময় নবগঠিত আঞ্চলিক কমিটিকে ফুল দিয়ে বরণ করা হয়। এছাড়াও অনুষ্ঠানের শুরুতে সংগঠনের মঙ্গল কামনায় প্রদীপ জালিয়ে নৃত্য পরিবেশন করা হয়।

আলোকিত জনপদ .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category