বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:০৪ অপরাহ্ন

নাটোরে স্কুল মাষ্টার শাহীনের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

নাটোর প্রতিনিধি
  • Update Time : শুক্রবার, ২৩ সেপ্টেম্বর, ২০২২
  • ৬৩ Time View

নাটোরের সিংড়ায় শাহিন মাষ্টারের বিরুদ্ধে মিথ্যা ও ষড়যন্ত্র মুলক গৃহবধু ধর্ষন চেষ্টার মিথ্যা ও ষড়যন্ত্র মুলক মামলা থেকে তাকে নিঃশর্ত মুক্তির দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী।

জানা যায়, গত ১৬ সেপ্টেম্বর শুক্রবার দিবাগত রাতে নাটোর জেলার সিংড়া উপজেলার ১১ নং ছাতারদিঘী ইউনিয়নের পাকিশা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক শাহিন মাষ্টার এর বিরুদ্ধে গৃহবধু ধর্ষন চেষ্টার অভিযোগ উঠে।

পরে স্থানীয় কিছু লোকজন শাহিন মাষ্টার ও সেই গৃহবধুকে রাতের আঁধারে ঘরের মধ্যে আটকিয়ে রেখে শাহিন মাষ্টার কে মারপিট করে থানা পুলিশ কে খবর দিলে ঘটনাস্থলে পুলিশ গিয়ে শাহিন মাষ্টার কে আটক করে থানায় নিয়ে এসে পরে তাকে বিজ্ঞ আদালতে পাঠানো হলে আদালত শাহিন মাষ্টার এর জামিন নামুঞ্জুর করে জেল হাজতে প্রেরণ করে। শাহিন মাস্টারের পরিবার ও ভুক্তভোগী গৃহবধু ও তার বাবা, ভাই এর দাবি এই ঘটনা পরিকল্পিত ও ষড়যন্ত্রমুলক।

বৃহস্পতিবার বিকেল ৪ টায় ছাতারদিঘী ইউনিয়নের একডালা বাজারে শত শত গ্রামবাসি মানববন্ধনে অংশ নেন। উক্ত মানববন্ধনে বক্তব্য রাখেন, ছাতারদিঘী ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের ইউপি সদস্য সোহেল রানা, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি রকিবুল হাসান রনি, স্থানীয় শিক্ষক আরশাদুর রহমান মিলন, যুবলীগ নেতা শামিম হোসেন, হাজি ফরিদুল ইসলাম, মোজাহার আলী, মাওলানা হাসানুজ্জামান, হামিদুল্লাহ প্রমুখ। বক্তারা শাহিন মাস্টারের বিরুদ্ধে ষড়যন্ত্র মুলক মামলা প্রত্যাহার সহ তার মুক্তির দাবি জানান।

আলোকিত জনপদ .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category