মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০১:৫৫ অপরাহ্ন
শিরোনাম :

রাজৈরে কলেজ ছাত্রের প্রাণ নাশের লক্ষ্যে আগ্নেয়াস্ত্র প্রদর্শনের প্রতিবাদের দাবিতে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক
  • Update Time : বুধবার, ২১ সেপ্টেম্বর, ২০২২
  • ১১৯ Time View
মাদারীপুরের রাজৈর উপজেলায়, রাজৈর সর্বস্তরের জনগণের আয়োজনে,২১ সেপ্টেম্বর ২০২২ ইং তারিখ, বুধবার, সকাল ১০: ঘটিকার সময়, রাজৈর বাস স্ট্যান্ড মহাসড়কের পাশে, জমি দখল নেয়া কে, কেন্দ্র করে, কলেজ ছাত্র, পারভেজ খানের, প্রননাশের লক্ষে আগ্নেয়াশ্র প্রদর্শনের প্রতিবাদের দাবীতে, মানববন্ধন অনুষ্ঠিত হয়।
মানববন্ধনে, ভূক্তভোগী পারভেজ খান জানান, গতকাল ২০ সেপ্টেম্বর ২০২২ ইং সকাল ৯ ঘটিকার সময়, রাজৈর বাস স্ট্যান্ডের উত্তর পাশে, আলমদশ্তার খাল পাড়, আমার জমি দখল নেয়ার উদ্দেশে, ভূমি দস্যু, সোবাহান তার দল বল নিয়ে আসে এবং আমি বাধা দিলে, মাদারীপুর সদর উপজেলার ঘুনশী শ্রীনদী, গ্রামের লাল মিয়া খানের ছেলে, সোবাহান খান, তার বন্দুক দিয়ে আমাকে ও আমার মাকে  গুলিকরে মেরে ফেলার হুকি দেয়। হুমকীর ভয়ে আমরা ভীত হয়ে পরি।
ভুক্ত ভোকী পারভেজ খান, সাংবাদিক, প্রশাসন, আইন প্রোগকারী সংস্থার কাছে ভূমীদস্যু, বন্দুকধারী, সোবাহানকে গ্রেফতার,করে আইনের আওতায় এনে বিচার ও দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি জানান।
এছারাও মানববন্ধনে অন্যান্য বক্তা গণ জানান, আমরা এই ধরণের ঘটনার তীর্ব নিন্দা জানাই। আর যেন এমন ঘটানা রাজৈরে না ঘটে, তারইলক্ষ্যে ভূমী দস্যু,সোবাহানের গ্রেফতার ও দ্যষ্টান্ত মূলক শাস্তির দাবি কামনা করছি।

আলোকিত জনপদ .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category