1. alokitojanapadbd@gmail.com : Alokito Janapad : Alokito Janapad
  2. 7infotechtkr@gmail.com : SEVEN INFO TECH : SEVEN INFO TECH
  3. fmamanullah51@gmail.com : sub-editor :
টুঙ্গিপাড়ায় গজালিয়া মহিলা ফাজিল মাদ্রাসার অধ্যক্ষের বিরুদ্ধে নানা দুর্নীতি ও অনিয়মের অভিযোগ - Alokito Janapad
শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ০৪:৫১ অপরাহ্ন
শিরোনাম :
চন্দ্রঘোনা চম্পাঁকুড়ি খেলাঘর আসর এর ৩ যুগপুর্তি উৎসবে বর্ণিল আয়োজন  খুলনায় মাদকদ্রব্যসহ গ্রেফতার ১ মাদারীপুরের ডাসারে পূর্ব শত্রুতা জেরে ঘরে আগুন দেয়া অভিযোগ কাপ্তাই উপজেলা শ্রমিকলীগের নবগঠিত কমিটির পরিচিতি ও বর্ধিত সভা অনুষ্ঠিত রামগঞ্জ প্রেস ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন সভাপতি ফারুক-সম্পাদক জাকির পাটোয়ারী কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে প্রথমবারের মত ছাত্রীদের ক্রিকেট প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন ফয়জুন্নেসা হল ছাত্র পরিষদের রাঙামাটি সরকারি কলেজে তথ্য সেবা ডেক্স স্থাপন বাংলাদেশ সুপ্রিম কোর্টের আইনজীবীকে পেটালেন পৌর কাউন্সিলর কাশিয়ানীতে বিনামূল্যের বই কেজি দরে বিক্রির অভিযোগ ঘুমন্ত স্বামীর পুরুষাঙ্গ কেটে ফেলেন স্ত্রী

টুঙ্গিপাড়ায় গজালিয়া মহিলা ফাজিল মাদ্রাসার অধ্যক্ষের বিরুদ্ধে নানা দুর্নীতি ও অনিয়মের অভিযোগ

কে এম সাইফুর রহমান, গোপালগঞ্জ
  • Update Time : বুধবার, ২১ সেপ্টেম্বর, ২০২২
  • ৭৮ Time View

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ার গিমাডাঙ্গা গজালিয়া মহিলা ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ আবু জাফর মো. সালেহ (পরিচিতি আইডি নং- ৩২৭২৪৯) -এর সীমাহীন দুর্নীতি-অনিয়ম ও স্বজনপ্রীতি রুখার যেন কেউ নেই।

নিয়মনীতির তোয়াক্কা না করে বিভিন্ন সময়ে তিনি দুর্নীতি, অনিয়ম ও স্বজনপ্রীতি করে মাদ্রাসায় শিক্ষক, পিয়ন ও আয়া পদে নিয়োগ দিয়ে হাতিয়ে নিয়েছেন বিপুল পরিমাণ অর্থ। স্বজনপ্রীতি করে নিজের স্ত্রী রওশান আরা পারভীনকে (পরিচিতি আইডি নং -৩২৭২৫৬) মাদ্রাসায় নিয়োগ দিয়েছেন।

তিনি বর্তমানে সহকারী অধ্যাপিকা পদে ওই মাদ্রাসায় কর্মরত রয়েছেন। আত্মীয়তার সুবাদে মাদ্রাসায় শিক্ষার্থীদের কোন ক্লাশ না নিয়েও মাসে মাসে বেতন-ভাতা তুলে নেওয়ার অভিযোগ রয়েছে ওই অধ্যাপিকার বিরুদ্ধে।

এছাড়াও গিমাডাঙ্গা গজালিয়া মহিলা ফাজিল মাদ্রাসার নামের জমিটিও ওই মাদ্রাসার নিজ নামে দলিল ও রেকর্ডভুক্ত হয়নি বলে জানাগেছে। অধ্যক্ষের সহধর্মিণী সহকারী অধ্যাপিকা রওশান আরা পারভীনের নামে দলিল ও রেকর্ড হয়েছে।

পরে বিষয়টি জানাজানি হলে পার্শ্ববর্তী বিলের ভিন্ন দাগ থেকে তিনি খানিকটা জমি মাদ্রাসার নামে লিখে দেওয়ান। একসময়ে অন্যের বাড়িতে লজিং থাকা আবু জাফর মো. সালেহ অধ্যক্ষ পদে নিয়োগ পেয়ে কোন আশ্চার্য প্রদীপের বদৌলতে এত স্বল্প সময়ে বিপুল ধন-সম্পদের মালিক বনে গেছেন তা জানতে চায় ওই এলাকার সাধারণ জনগণ।

অভিযুক্ত গিমাডাঙ্গা গজালিয়া মহিলা ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ আবু জাফর মো. সালেহ (পরিচিতি আইডি নং -৩২৭২৪৯)-এর নিকট তার ব্যবহৃত ….১৩১৪ নম্বরে তার ওপর আনিত অভিযোগের বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, এগুলো কোন অভিযোগই না। আপনি নিউজ করেন।

আলোকিত জনপদ .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© 2022 - Alokitojanapad.com. প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
উন্নয়ন সহযোগীতায়ঃ- সেভেন ইনফো টেক