শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:৩১ পূর্বাহ্ন
শিরোনাম :
জাতির পিতার সমাধিতে ত্রাণ প্রতিমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন প্রতিবন্ধীদের মূল ধারায় আনার প্রচেষ্টা আছে সরকারের : সমাজকল্যাণ মন্ত্রী দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান আন্তজার্তিক পর্যায়ে বাংলাদেশ পুলিশ আর্চারি ক্লাবের স্বর্ণ জয় কিশোর গ্যাং এর প্রধান ডাকাতি মামলার আসামী গ্রেফতারের নিউজ করায় সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা মির্জাপুরে আল-হিদায়াহ সংগঠনের উদ্যোগে ভেঙ্গে যাওয়া ব্রীজ সংস্কার সিংড়া বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে ১৩টি দোকান ভূস্মীভূত থাই পিএমও-তে প্রধানমন্ত্রীকে উষ্ণ আন্তরিক অভ্যর্থনা গ্রাহকের অর্ডারের অ্যাপল পণ্য যেভাবে হাতিয়ে নিচ্ছেন স্ক্যামাররা নালিতাবাড়ীতে বন্যহাতির আক্রমণে কৃষকের মৃত্যু

লক্ষ্মীপুরে সড়ক দুর্ঘটনায় অটোরিকশার ২জন যাত্রী নিহত

সোহেল হোসেন, লক্ষ্মীপুর
  • Update Time : রবিবার, ১১ সেপ্টেম্বর, ২০২২
  • ৮৬ Time View
লক্ষ্মীপুর কমলনগর উপজেলাতে কাভার্ড ভ্যান চাপায় ব্যাটারি চালিত অটোরিকশার ২জন যাত্রী নিহত হয়েছেন। এই সময় আরও দুইজন আহত হয়েছেন। শনিবার (১০ সেপ্টেম্বর) রাত সাড়ে ৮ টার দিকে লক্ষ্মীপুর-রামগতি সড়কের উপজেলা ফায়ার সার্ভিস কার্যালয়ের এলাকায় এই দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন আরিফ হোসেন (২১) ও জাকির হোসেন (২৫))। আরিফ উপজেলার চরজাঙ্গালিয়া এলাকার মো. সেলিমের ছেলে ও জাকির একই এলাকার হাফিজ উল্যার ছেলে। এই সময় স্বপ্না আক্তার (২৫) নামে এক নারী ও তার মেয়ে মীম আক্তার (৪) আহত হয়েছেন।
আহত স্বপ্নাকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে সদর হাসপাতালে পাঠানো হয়েছে। স্বপ্না একই এলাকার মো. সুমনের স্ত্রী। পুলিশ ও স্থানীয়রা জানায়, ঘটনার সময় কমলনগর থেকে কাভার্ড ভ্যানটি আসছিল। ঘটনাস্থল পৌঁছলে বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহী অটোরিকশাকে কাভার্ড ভ্যানটি চাপা দেয়।
এতে ঘটনাস্থলেই দুইজন মারা যান। কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সোলাইমান বলেন, কাভার্ড ভ্যান চাপায় অটোরিকশার ২জন যাত্রী নিহত হয়েছেন। এসময় আরও দুইজন আহত হয়েছেন।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category