শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৫২ পূর্বাহ্ন
শিরোনাম :
সাভারে এসি বিস্ফোরনে ৭ জন দগ্ধ সাদিপুর উচ্চ বিদ্যালয় প্রাক্তন ছাত্র/ছাত্রীদের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত পলাশ উপজেলা প্রেসক্লাবে পহেলা বৈশাখ উদযাপন মাদারীপুর ঝাউদিতে ১৫টি বসতঘর ভাংচুর ও লুটপাটের অভিযোগ মাদারীপুরের কালকিনিতে জমি নিয়ে বিরোধেরে জেরে অস্ত্রের মহড়া, ককটেল বিস্ফোরণ রাজারহাটে তিস্তার নদীতে গোসল করতে গিয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু নড়াইলে পুলিশের অভিযানে ০১ বছর ০২ মাস সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার ০১ কল রিসিভ করলেই তথ্য হ্যাক, বিষয়টি সঠিক নয় ইসরায়েল থেকে ঢাকায় ফ্লাইট নামা রহস্যজনক : রিজভী

মাদারগঞ্জে পাচারের উদ্দেশ্যে মজুদ করা ২৭৫ বস্তা সার জব্দ মালিক পলাতক

মাদারগঞ্জ ( জামালপুর) প্রতিনিধি
  • Update Time : শুক্রবার, ৯ সেপ্টেম্বর, ২০২২
  • ১০৫ Time View

জামালপুরের মাদারগঞ্জে পাচারের উদ্দেশ্যে মজুদ রাখা ২৭৫ সার ও বিপুল পরিমান অবৈধ কিটনাশক জব্দ করেছে উপজেলা প্রশাসন।

বৃহস্পতিবার মধ্যরাতে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলা কৃষি কর্মকর্তা মোঃ শাহাদুল ইসলামের নেতৃত্বে ও মডেল থানা পুলিশের সহযোগীতায় চরপাকেরদহ ইউনিয়নের গোলারমোড়ের সুলাইমানের দোকান এ থেকে সার ও কিটনাশক জব্দ করা হয়।

জব্দকৃত সারের মধ্যে ১২৫ ইউরিয়া, ১২৬ ডিএপি, ১২ এমওপি, ১২ টিএসপি সার রয়েছে। এছাড়াও বিপুল পরিমাণ অবৈধ কীটনাশক জব্দ করা হয়েছে। সার মজুদ রাখার ঘটনায় অভিযুক্ত সুলাইমান পলাতক রয়েছে।

তিনি গোলারমোড় এলাকার মৃত মতিউর রহমানের ছেলে। তিনি বিভিন্ন জায়গায় থেকে সার মজুদ করে রাতের আধারে বগুড়ার সারিয়াকান্দিতে পাচার করতো বলে জানিয়েছে উপজেলা কৃষি কর্মকর্তা মোঃ শাহাদুল ইসলাম। তিনি বলেন,গোপন সংবাদের ভিত্তিতে আমরা চরপাকেরদহ ইউনিয়নের গোলারমোড় এ সুলাইমানের দোকানে অভিযান চালিয়ে ২৭৫ বস্তা সার ও বিপুল পরিমান অবৈধ কৃটনাশক জব্দ করি।

অভিযানের সময় অভিযুক্ত সুলাইমানকে পাওয়া যায়নি। মোঃ শাহাদুল ইসলাম আরো বলেন,জব্দকৃত সার ডিলারদের মাধ্যমে কৃষকদের কাছে নায্যমূল্যে বিক্রি করা হবে। বিক্রিকৃত অর্থ রাষ্ট্রীয় কোষাগারে জমা হবে। কৃষকের স্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলে ও জানান তিনি।

আলোকিত জনপদ .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category