1. alokitojanapadbd@gmail.com : Alokito Janapad : Alokito Janapad
  2. 7infotechtkr@gmail.com : SEVEN INFO TECH : SEVEN INFO TECH
  3. fmamanullah51@gmail.com : sub-editor :
মাদারগঞ্জে পাচারের উদ্দেশ্যে মজুদ করা ২৭৫ বস্তা সার জব্দ মালিক পলাতক - Alokito Janapad
শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ০৫:০৫ অপরাহ্ন
শিরোনাম :
চন্দ্রঘোনা চম্পাঁকুড়ি খেলাঘর আসর এর ৩ যুগপুর্তি উৎসবে বর্ণিল আয়োজন  খুলনায় মাদকদ্রব্যসহ গ্রেফতার ১ মাদারীপুরের ডাসারে পূর্ব শত্রুতা জেরে ঘরে আগুন দেয়া অভিযোগ কাপ্তাই উপজেলা শ্রমিকলীগের নবগঠিত কমিটির পরিচিতি ও বর্ধিত সভা অনুষ্ঠিত রামগঞ্জ প্রেস ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন সভাপতি ফারুক-সম্পাদক জাকির পাটোয়ারী কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে প্রথমবারের মত ছাত্রীদের ক্রিকেট প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন ফয়জুন্নেসা হল ছাত্র পরিষদের রাঙামাটি সরকারি কলেজে তথ্য সেবা ডেক্স স্থাপন বাংলাদেশ সুপ্রিম কোর্টের আইনজীবীকে পেটালেন পৌর কাউন্সিলর কাশিয়ানীতে বিনামূল্যের বই কেজি দরে বিক্রির অভিযোগ ঘুমন্ত স্বামীর পুরুষাঙ্গ কেটে ফেলেন স্ত্রী

মাদারগঞ্জে পাচারের উদ্দেশ্যে মজুদ করা ২৭৫ বস্তা সার জব্দ মালিক পলাতক

মাদারগঞ্জ ( জামালপুর) প্রতিনিধি
  • Update Time : শুক্রবার, ৯ সেপ্টেম্বর, ২০২২
  • ৪৪ Time View

জামালপুরের মাদারগঞ্জে পাচারের উদ্দেশ্যে মজুদ রাখা ২৭৫ সার ও বিপুল পরিমান অবৈধ কিটনাশক জব্দ করেছে উপজেলা প্রশাসন।

বৃহস্পতিবার মধ্যরাতে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলা কৃষি কর্মকর্তা মোঃ শাহাদুল ইসলামের নেতৃত্বে ও মডেল থানা পুলিশের সহযোগীতায় চরপাকেরদহ ইউনিয়নের গোলারমোড়ের সুলাইমানের দোকান এ থেকে সার ও কিটনাশক জব্দ করা হয়।

জব্দকৃত সারের মধ্যে ১২৫ ইউরিয়া, ১২৬ ডিএপি, ১২ এমওপি, ১২ টিএসপি সার রয়েছে। এছাড়াও বিপুল পরিমাণ অবৈধ কীটনাশক জব্দ করা হয়েছে। সার মজুদ রাখার ঘটনায় অভিযুক্ত সুলাইমান পলাতক রয়েছে।

তিনি গোলারমোড় এলাকার মৃত মতিউর রহমানের ছেলে। তিনি বিভিন্ন জায়গায় থেকে সার মজুদ করে রাতের আধারে বগুড়ার সারিয়াকান্দিতে পাচার করতো বলে জানিয়েছে উপজেলা কৃষি কর্মকর্তা মোঃ শাহাদুল ইসলাম। তিনি বলেন,গোপন সংবাদের ভিত্তিতে আমরা চরপাকেরদহ ইউনিয়নের গোলারমোড় এ সুলাইমানের দোকানে অভিযান চালিয়ে ২৭৫ বস্তা সার ও বিপুল পরিমান অবৈধ কৃটনাশক জব্দ করি।

অভিযানের সময় অভিযুক্ত সুলাইমানকে পাওয়া যায়নি। মোঃ শাহাদুল ইসলাম আরো বলেন,জব্দকৃত সার ডিলারদের মাধ্যমে কৃষকদের কাছে নায্যমূল্যে বিক্রি করা হবে। বিক্রিকৃত অর্থ রাষ্ট্রীয় কোষাগারে জমা হবে। কৃষকের স্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলে ও জানান তিনি।

আলোকিত জনপদ .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© 2022 - Alokitojanapad.com. প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
উন্নয়ন সহযোগীতায়ঃ- সেভেন ইনফো টেক