শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৯:০০ পূর্বাহ্ন
শিরোনাম :
জাতির পিতার সমাধিতে ত্রাণ প্রতিমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন প্রতিবন্ধীদের মূল ধারায় আনার প্রচেষ্টা আছে সরকারের : সমাজকল্যাণ মন্ত্রী দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান আন্তজার্তিক পর্যায়ে বাংলাদেশ পুলিশ আর্চারি ক্লাবের স্বর্ণ জয় কিশোর গ্যাং এর প্রধান ডাকাতি মামলার আসামী গ্রেফতারের নিউজ করায় সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা মির্জাপুরে আল-হিদায়াহ সংগঠনের উদ্যোগে ভেঙ্গে যাওয়া ব্রীজ সংস্কার সিংড়া বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে ১৩টি দোকান ভূস্মীভূত থাই পিএমও-তে প্রধানমন্ত্রীকে উষ্ণ আন্তরিক অভ্যর্থনা গ্রাহকের অর্ডারের অ্যাপল পণ্য যেভাবে হাতিয়ে নিচ্ছেন স্ক্যামাররা নালিতাবাড়ীতে বন্যহাতির আক্রমণে কৃষকের মৃত্যু

গোপালগঞ্জে অবৈধ ক্লিনিক বন্ধে ও ভূয়া চিকিৎসকের দৌরাত্ম থেকে বাঁচতে অভিযান

কে এম সাইফুর রহমান, গোপালগঞ্জ
  • Update Time : বৃহস্পতিবার, ৮ সেপ্টেম্বর, ২০২২
  • ১৫১ Time View

গোপালগঞ্জ সদর উপজেলায় আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণ ও অপরাধ কার্যক্রম প্রতিরোধে আজ বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) দুপুরে অভিযান পরিচালনা করা হয়।

এসময় গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল সংলগ্ন এলাকায় জনস্বার্থে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। মোবাইল কোর্ট চলাকালে লাইসেন্স বিহীন পরিচালিত সেতু ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টার থেকে মেডিক্যাল এবং ডেন্টাল কাউন্সিল আইন, ২০১০ এর আওতায় মাহমুদুল আলম (বাবুল) নামে একজন ভূয়া ডাক্তারকে ০৬ (ছয়) মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়।

এসময় শিকদার অর্থিণ ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টার এবং সেবা ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টার দুটি লাইসেন্স/নবায়ন ব্যতীত পরিচালিত হওয়ার অপরাধে মেডিকেল প্র্যাকটিস এবং বেসরকারী ক্লিনিক ও ল্যাবরেটরী (নিয়ন্ত্রণ) অধ্যাদেশ- ১৯৮২ এবং ভোক্তা-অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর আওতায় ০২ জনকে মোট ১,৫০,০০০/- (এক লক্ষ পঞ্চাশ হাজার টাকা) অর্থদন্ড প্রদান করা হয়।

মোবাইল কোর্ট পরিচালনা করেন গোপালগঞ্জ সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) মো. মামুন খান। অভিযান পরিচালনায় সংশ্লিষ্ট চিকিৎসক, সঙ্গীয় পুলিশ ফোর্স ও আনসার বাহিনীর সদস্যগণ সার্বিক সহায়তা প্রদান করেন।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category