মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ১০:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম :
মাদারীপুরের রাজৈর যৌতুক মামলায় প্রবাসীর বসতবাড়ির মালামাল ক্রোক রাজৈরে পৌরভবনের পাশ থেকে ৮ জুয়াড়ি আটক ভোক্তা অধিকারের অভিযানে ৬০০ টাকার তরমুজ ৩০০ টাকায় বিক্রি গাইবান্ধার সন্ত্রাসী হামলায় ব্যবসায়ী প্রতিবাদে দোকান বন্ধ করে অর্ধ বেলা অবরোধ পালিত ধর্ষণে ১২ বছরের শিশু অন্তঃসত্ত্বা রাজৈরে নানা বাড়ি যাওয়া হলো না নুসরাতের মাদারীপুরে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর ৫টি প্রতিষ্ঠানকে ৩৪ হাজার টাকা জরিমানা ফরিদপুরে তরমুজ-খেজুরের দোকানে অভিযান, জরিমানা নলডাঙ্গায় অগ্নিকাণ্ডে কৃষকের বসতবাড়ি পুড়ে ছাই হারাগাছে মসজিদের সীমানা প্রাচীর নির্মাণকে কেন্দ্র করে মুসল্লিদের ওপর হামলা

নলডাঙ্গায় রাতের আঁধারে ১৫০ টি কলা গাছ কেটে ফেলেছে দুর্বৃত্তরা- হতাশ কৃষক তুহিন

মোঃ জামিল হায়দার (জনি) নাটোর
  • Update Time : বৃহস্পতিবার, ৮ সেপ্টেম্বর, ২০২২
  • ৭৬ Time View

নাটোরের নলডাঙ্গা উপজেলার বিপ্রবেলঘড়িয়া ইউনিয়নের বাসুদেবপুর চকপাড়া গ্রামের শাহজাহান আলীর ছেলে শফিকুর রহমান তুহিন এর নিজস্ব ০২ বিঘা জমির কলা বাগানের প্রায় ১৫০ টি কলা গাছ রাতের আঁধারে কেটে ফেলেছে দুর্বৃত্তরা।

ক্ষতিগ্রস্ত কৃষক তুহিন জানান, গত মঙ্গলবার(০৬ সেপ্টেম্বর) দিবাগত রাত্রীতে বিপ্রবেলঘড়িয়া মোজাধীন তার নিজস্ব ২ বিঘা জমির কলা বাগানের প্রায় ১৫০ টি কলা গাছ রাতের আঁধারে কে বা কাহারা ধারালো অস্ত্র দ্বারা কেটে ফেলেছে।

তিনি গতকাল বুধবার সকাল ৭টায় জমিতে গিয়ে দেখেন এঘটনা ঘটেছে, পরে তিনি স্থানীয় লোকজন ও জনপ্রতিনিধিদের জানিয়েছেন। ক্ষতিগ্রস্ত কৃষক তুহিন আরো জানান, এতে করে আমার আনুমানিক ১ লক্ষ টাকার ক্ষতি হয়েছে।

এধরণের ঘটনা আশেপাশের বাগান গুলোতেও প্রতিনিয়ত হয়ে আসছে, এতে করে কলা চাষিদের মাঝে আতংক বিরাজ করছে। তিনি বলেন বিবেকহীন মানুষ ছাড়া এ ধরনের কাজ করা সম্ভব নয়।

তিনি এই ঘটনার সঙ্গে জড়িত দোষী তদন্ত পূর্বক চিহ্নিত করে আইনের আওতায় আনার দাবি করে এবং সঠিক বিচার দাবি করেন। তিনি নলডাঙ্গা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

নলডাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) শফিকুর ইসলাম, বিয়ষটি সত্যতা নিশ্চিত করে বলেন যে এই বিষয়ে একটি অভিযোগ হয়েছে আমরা অভিযোগের ভিত্তিতে সঠিক তদন্ত করে আইনগত ব্যবস্থাগ্রহণ করবো এবং দোষদের চিহ্নিত করতে পুলিশ তদন্ত শুরু করেছে।

আলোকিত জনপদ .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category