মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৫:০০ অপরাহ্ন

গোপালগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন পেতে ফরম জমা দিলেন কাজী লিয়াকত আলী

কে এম সাইফুর রহমান, গোপালগঞ্জ
  • Update Time : বুধবার, ৭ সেপ্টেম্বর, ২০২২
  • ৮৮ Time View
গোপালগঞ্জ জেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন পেতে ফরম পূরণ করে তা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে জমা দিয়েছেন গোপালগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক পৌর মেয়র কাজী লিয়াকত আলী লেকু।
আজ মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) দুপুরে বাংলাদেশ আওয়ামী লীগের ধানমন্ডিস্থ রাজনৈতিক কার্যালয়ে কাজী লিয়াকত আলী লেকু’র পক্ষে তার পূরণকৃত মনোনয়ন ফরমটি জমা দিয়েছেন গোপালগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. রফিকুল ইসলাম মিটু।
এসময় গোপালগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক, প্রথম শ্রেণির ঠিকাদার ও. বিশিষ্ট ব্যবসায়ী মো.সাইফুল ইসলাম, উপ-প্রচার সম্পাদক এ্যাড. শেখ পাভেল, পৌর কাউন্সিলর শেখ রিয়াজুল ইসলাম প্রিন্স, যুবলীগ নেতা মো. এমরান, দূর্গাপুর ইউপি চেয়ারম্যান নাজিব আহম্মেদ সহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
আসন্ন গোপালগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে কাজী লিয়াকত আলী লেকু’র অংশগ্রহণের বিষয়টি নিশ্চিত করেন সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. রফিকুল ইসলাম মিটু এসময় গণমাধ্যমকে জানান, দেশের চলমান উন্নয়নের ধারা সমুন্নত রাখতে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং গোপালগঞ্জ মাটি মানুষের প্রিয় নেতা, গোপালগঞ্জ -২ আসনের বারবার নির্বাচিত সংসদ সদস্য আলহাজ্ব ড. শেখ ফজলুল হক সেলিমের দিক নির্দেশনায় গোপালগঞ্জের চলমান উন্নয়নের ধারা অব্যাহত রাখতে, সেই সাথে গোপালগঞ্জ জেলা পরিষদকে একটি আধুনিক ও মডেল জেলা পরিষদ হিসেবে গড়ে তুলতে আগামী ১৭ অক্টোবর জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে কাজী লিয়াকত আলী লেকু’র জন্য সকলের দোয়া ও সমর্থন চেয়েছেন তিনি।

আলোকিত জনপদ .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category