বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:৪২ পূর্বাহ্ন

টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে ঢাকা বিভাগীয় কমিশনারের শ্রদ্ধা

কে এম সাইফুর রহমান, গোপালগঞ্জ প্রতিনিধি 
  • Update Time : বৃহস্পতিবার, ১১ আগস্ট, ২০২২
  • ৭৩ Time View

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন ঢাকা বিভাগীয় কমিশনার মো. খলিলুর রহমান।

আজ বুধবার (১০ আগস্ট) দুপুরে টুঙ্গিপাড়ায় পৌঁছে তিনি বঙ্গবন্ধু সমাধিসৌধের বেদীতে পুষ্পমাল্য অর্পণ করে গভীর শ্রদ্ধা নিবেদন করেন।

পরে পবিত্র ফাতেহা ও দরুদ পাঠ শেষে তিনি বঙ্গবন্ধু ও তাঁর পরিবারে নিহত সকল শহীদের রুহের মাগফেরাত কামনায়, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করেন।

মূলত জাতীয় শোক দিবস ও ১৫ আগস্ট -এর সার্বিক প্রস্তুতি দেখতে টুঙ্গিপাড়ায় তার এ আগমন।

এসময় গোপালগঞ্জ জেলা প্রশাসক শাহিদা সুলতানা, স্থানীয় সরকারের উপ-পরিচালক আজহারুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোসা. নাজমুন নাহার, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. রাশেদুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) একেএম হেদায়েতুল ইসলাম, গোপালগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মহসিন উদ্দিন, কাশিয়ানী উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.মেহেদী হাসান, মুকসুদপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.জোবায়ের রহমান রাশেদ, কোটালীপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ফেরদৌস ওয়াহিদ, টুঙ্গিপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.আল মামুন, অফিসার ইনচার্জ মো. আবুল মনসুর, টুঙ্গিপাড়ার সাবেক পৌর মেয়র ইলিয়াছ হোসেন সহ জেলা প্রশাসনের অন্যান্য কর্মকর্তা- কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

আলোকিত জনপদ .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category