মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০২:২৬ অপরাহ্ন
শিরোনাম :

হবিগঞ্জের বানিয়াচংয়ের ভ্রম্যমান আদালতের অভিযানে ৬ প্রতিষ্ঠানকে অর্থদন্ড প্রদান

মীর দুলাল, হবিগঞ্জ
  • Update Time : সোমবার, ৮ আগস্ট, ২০২২
  • ৮১ Time View

হবিগঞ্জের বানিয়াচংয়ে ভ্রম্যমান আদালতের অভিযানে পচাঁবাসী মিষ্টি বিক্রিসহ রাস্তায় মালামল ও ট্রেড লাইসেন্স না থাকায় ব্যবসা ৬ প্রতিষ্ঠান কে কে অর্থদন্ড প্রদান করা হয়েছে।

রবিবার (৭ আগস্ট২২)ইং দুপুরে সহকারী কমিশনার (ভূমি) ইফফাত আরা জামান উর্মির নেতৃত্বে উপজেলা সদরের স্থানীয় আদর্শবাজারে পরিচালিত ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে এসব অর্থদন্ড প্রদান করা হয়!

বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠান কে ট্রেড লাইসেন্স না থাকায় ফারজানা গার্মেন্টকে ৫শ, পচাঁবাসী মিষ্টি বিক্রির অপরাধে আব্দু শহিদ মিয়ার ১ হাজার, মিষ্টির কার্টুনে ওজন বেশী হওয়ায় মোজাম্মিল মিয়াকে ৫শ, রাস্তায় মালামাল রেখে ব্যবসা পরিচালনা করায় মনসুর মিয়াকে ৫শ, শামিম মিয়াকে ৫শ ও হারিছ খাকে ৫শ টাকা অর্থদন্ড প্রদান করা হয়।

অপ্রাপ্ত বয়স্ক টমটম ও মিশুক চালকদের গাড়ী আটক করা হয়। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা কালে সহকারী কমিশনার (ভূমি) ইফফাত আরা জামান উর্মি বলেন, আইনে দন্ডনীয় সকল অন্যায় কাজ থেকে বিরত থাকুন।

অন্যতায় অর্থদন্ডের পাশাপাশি অন্যায়কারীদের বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে। জনস্বার্থে এসব অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানিয়েছেন। একদল পুলিশ সদস্য ভ্রাম্যমাণ আদালতকে সার্বিক সহযোগিতা করেন

আলোকিত জনপদ .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category