বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৫:৩৬ অপরাহ্ন
শিরোনাম :
হালকা বাতাসেই বিদ্যুৎবিহীন কালকিনি হাসপাতাল সহ বেশিরভাগ এলাকা,ভোগান্তিতে রোগীরা গোবিন্দগঞ্জে ঢাকা-রংপুর মহাসড়কে অবৈধ দোকানপাট উচ্ছেদ প্রেমের ফাঁদে ফেলে শারীরিক সম্পর্ক, ভিডিও করে প্রতারণা নড়াইলে ফায়ার সার্ভিস জাতীয় জরুরী সেবা, তাদেরকে রাস্তা ছেড়ে দিতে হবে বৈশ্বিক উষ্ণতারোধে সচেতনা বাড়াতে চাঁপাইনবাবগঞ্জে আর্থ আওয়ার কর্মসূচী গাইবান্ধার চরাঞ্চলে যাত্রীসহ পণ্য পরিবহনে একমাত্র জান হচ্ছে ঘোড়ার গাড়ি গোবিন্দগঞ্জে বালু তোলার মহোৎসব,রাত নামলেই শুরু হয় কর্মযজ্ঞ আসামে দুই আইএস জঙ্গি গ্রেপ্তার নাটোর সিংড়ায় আশ্রয়ণ প্রকল্পের ২০ টি ঘর ভস্মীভূত অস্ট্রেলিয়ায় যেতে ইচ্ছুক শিক্ষার্থীদের জন্য দুঃসংবাদ

টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে নবনিযুক্ত ১১ বিচারপতির শ্রদ্ধা

কে এম সাইফুর রহমান, গোপালগঞ্জ
  • Update Time : শুক্রবার, ৫ আগস্ট, ২০২২
  • ৬৩ Time View

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন বাংলাদেশ সুপ্রীম কোর্ট, হাইকোর্ট বিভাগের নবনিযুক্ত ১১ বিচারপতি।

আজ শুক্রবার (৫ আগস্ট) দুপুরে টুঙ্গিপাড়ায় পৌঁছে বিচারপতি মো. শওকত আলী চৌধুরী, মো. আতাবুল্লাহ, বিশ্বজিৎ দেবনাথ, মো. আমিনুল ইসলাম, মো. আলী রেজা, মো. বজলুর রহমান, কে. এম. ইমরুল কায়েশ, ফাহমিদা কাদের, মো.বশির -উল্লাহ, এস. এম.মাসুদ হোসেন দোলন ও বিচারপতি এ.কে. এম. রবিউল হাসান বঙ্গবন্ধু সমাধিসৌধের বেদীতে পুষ্পমাল্য অর্পণ করে গভীর শ্রদ্ধা নিবেদন করেন।

এ সময় গোপালগঞ্জের সিনিয়র (জেলা ও দায়রা জজ) অমিত কুমার দে, অতিরিক্ত জেলা ও দায়রা জজ মো. আব্বাস উদ্দিন, ডেপুটি রেজিস্ট্রার প্রটোকল (যুগ্ম জেলা জজ) মো.আব্দুছ সালাম, অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো.ফিরোজ মামুন, টুঙ্গিপাড়া পৌর মেয়র শেখ তোজাম্মেল হক টুটুল, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.আল মামুন, ওসি (তদন্ত) তন্ময় সহ গোপালগঞ্জ জেলা জজশীপ ও ম্যাজিস্ট্রেসী’র অন্যান্য বিচারকগণ, কর্মকর্তা- কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে পবিত্র ফাতেহা ও দরুদ পাঠ শেষে তারা সকলে বঙ্গবন্ধু ও তাঁর পরিবারে নিহত সকল শহীদের রুহের মাগফিরাত কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করেন।

এরপর বিচারপতিগণ বঙ্গবন্ধু ভবনে সংরক্ষিত পরিদর্শন বইয়ে মন্তব্য লিখে স্বাক্ষর করেন।

এর আগে সকালে বিচারপতিগণ গোপালগঞ্জ সার্কিট হাউজে পৌঁছালে
সেখানে তাদেরকে সিনিয়র জেলা ও দায়রা জজ অমিত কুমার দে, জেলা প্রশাসক শাহিদা সুলতানা, পুলিশ সুপার আয়েশা সিদ্দিকা বিপিএম পিপিএম ফুল দিয়ে অভিনন্দন ও শুভেচ্ছা জানান।

আলোকিত জনপদ .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category