বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:০১ পূর্বাহ্ন

মাদারীপুর শুভসংঘের উদ্যোগে বৃক্ষরোপন

মাদারীপুর প্রতিনিধি
  • Update Time : শুক্রবার, ৫ আগস্ট, ২০২২
  • ১১২ Time View

মাদারীপুর কালের কণ্ঠ শুভসংঘের জেলা শাখার উদ্যোগে বৃক্ষরোপণ অভিযান কর্মসূচী পালন করা হয়েছে। শুক্রবার (৫আগষ্ট) সকালে শহরের ২ নং শকুনী এলাকায় শুভসংঘের বন্ধুরা বৃক্ষরোপণের মাধ্যমে এ কর্মসূচী শুরু করেন।

মাদারীপুর জেলা প্রশাসক ড. রহিমা খাতুন এ কার্যক্রমের উদ্বোধন করেন। এসময় উপস্থিত ছিলেন ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) ঝোটন চন্দ্র, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শিমুল চন্দ্র সাহা, অতিরিক্ত জেলা প্রশাসক ম্যাজিস্ট্রেট মোহাম্মদ সাইফুল ইসলাম,কালের কণ্ঠ শুভসংঘ মাদারীপুর জেলা শাখার উপদেষ্টা, মো. সোহেল উজ্জামান, আয়েশা সিদ্দিকা আকাশী, সভাপতি এস এম আরাফাত হাসান,কালের কন্ঠ আঞ্চলিক প্রতিনিধি ওয়াহিদুল ইসলাম কাজল,জেলা প্রতিনিধি বিধান মজুমদার সহ শুভসংঘের শুভাকাঙ্ক্ষী ও বন্ধুরা।

এসময় রোপণ করা হয় ফলজ, বনজসহ বিভিন্ন প্রজাতির চারা। মাদারীপুর শুভসংঘের সভাপতি এস এম আরাফাত হাসান জানান, পরিবেশের ভারসাম্য রক্ষায় গাছ রোপণের গুরুত্ব অপরিসীম। প্রতিবছরের মতো এবারো শুভসংঘের পক্ষ থেকে বৃক্ষরোপণ কর্মসূচি বাস্তবায়ন করা হয়েছে। আমাদের এ কর্মসূচি সামনেও ধারাবাহিকভাবে পালন করা হবে।

আলোকিত জনপদ .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category