শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:৪৬ অপরাহ্ন

হবিগঞ্জের বাহুবল উপজেলার হিলালপুরে ভয়াবহ অগ্নিকাণ্ড গবাদিপশু সহ বশিভূত

মীর দুলাল, হবিগঞ্জ
  • Update Time : বৃহস্পতিবার, ২৮ জুলাই, ২০২২
  • ৮১ Time View
হবিগঞ্জের বাহুবলে এক ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। নগদ টাকা, ৪টি গবাদিপশু ও আসবাবপত্র সহ প্রায় ২৫ লক্ষ টাকার ক্ষতি সাধিত হয়েছে। বুধবার( ২৭ জুলাই ২২)ইং রাত ৯ ঘঠিকায় বাহুবল উপজেলার পুটিজুরী ইউনিয়নের হিলালপুর গ্রামে।
স্থানীয় সুত্রে জানা যায়, ওই সময় বিদ্যুতের সর্ট সার্কিট থেকে হিলালপুর গ্রামের মৃত আব্দুল হামিদ এর ঘরে আগুন ধরে যায়। পরে নিমিষেই আগুনের লেলীহান শিখায় পাশের ঘর মৃত হুসন আহমেদ, মৃত ছাব্বির আহমেদ মৃত মাওঃ আব্দুর রশিদ এর বিধবা কন্যা নিঃ সন্তান সাহেদা বেগম ও ময়না মিয়া সহ ৫ টি পরিবারের ৪ টি ঘর আগুনে পুড়ে যায়।
এ সময় হুসাইন আহমেদ এর পুত্র আরিফ বিল্লার ৩ টি গরু, নগদ টাকা ও আসবাবপত্র সহ প্রায় ২৫ লক্ষ টাকার ক্ষতি সাধিত হয়। এলাকাবাসি দীর্ঘ আড়াই ঘন্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রনে নিয়ে আসলেও ৫ টি পরিবারের একটি সুতাও বাচাঁতে পারেন নাই। খবর পেয়ে শায়েস্তাগঞ্জ থেকে ফায়ার সার্ভিস এর একটি ইউনিট ঘটনাস্থলে পৌছে অবশিষ্ট আগুন নিয়ন্ত্রনে নিয়ে আসে।
তবে ফায়ার সার্ভিস এর ইউনিট ইনচার্জ আরিফুল ইসলাম জানান, মহাসড়কের বিজলীর পুল হতে হিলালপুর গ্রামের রাস্তায় বাঁশ ও গাছ থাকায় সেগুলো কেটে ঘটনাস্থলে পৌছাতে বিলম্ব হয়েছে।
ঘটনার সাথে সাথেই এসআই ওলি উল্লার নেতৃত্বে বাহুবল মডেল থানার একদল পুলিশ, ঘুরে স্থানে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে চেষ্টা চালাচ্ছেন বর্তমানে বসতঘর পুড়ে যাওয়ার কারনে ৫ টি পরিবার খোলা আকাশের নিছে রাত্রি যাপন করছেন।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category