শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:৫৩ অপরাহ্ন
শিরোনাম :
হালকা বাতাসেই বিদ্যুৎবিহীন কালকিনি হাসপাতাল সহ বেশিরভাগ এলাকা,ভোগান্তিতে রোগীরা গোবিন্দগঞ্জে ঢাকা-রংপুর মহাসড়কে অবৈধ দোকানপাট উচ্ছেদ প্রেমের ফাঁদে ফেলে শারীরিক সম্পর্ক, ভিডিও করে প্রতারণা নড়াইলে ফায়ার সার্ভিস জাতীয় জরুরী সেবা, তাদেরকে রাস্তা ছেড়ে দিতে হবে বৈশ্বিক উষ্ণতারোধে সচেতনা বাড়াতে চাঁপাইনবাবগঞ্জে আর্থ আওয়ার কর্মসূচী গাইবান্ধার চরাঞ্চলে যাত্রীসহ পণ্য পরিবহনে একমাত্র জান হচ্ছে ঘোড়ার গাড়ি গোবিন্দগঞ্জে বালু তোলার মহোৎসব,রাত নামলেই শুরু হয় কর্মযজ্ঞ আসামে দুই আইএস জঙ্গি গ্রেপ্তার নাটোর সিংড়ায় আশ্রয়ণ প্রকল্পের ২০ টি ঘর ভস্মীভূত অস্ট্রেলিয়ায় যেতে ইচ্ছুক শিক্ষার্থীদের জন্য দুঃসংবাদ

বামফ্রন্টের ডাকে চোর ধরো, জেল ভরো কর্মসূচি পালন করেন সি আই এম এর উস্হি এরিয়া কমিটি

মনোয়ার ইমাম, কলকাতা
  • Update Time : রবিবার, ২৪ জুলাই, ২০২২
  • ১৮৪ Time View

পশ্চিম বাংলার তৃনমূল দলের মহাসচিব ও পশ্চিম বাংলার শিল্পমন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় কে এস এস সি মামলায় বেআইনি ভাবে আর্থিক লেনদেন জন্য গতকাল ভারতের ইডি গ্রেপ্তার করে। এই গ্রেপ্তার হওয়ার পরিপ্রেক্ষিতে আরো দুর্নীতিগ্রস্ত নেতা ও মন্রী এবং আমলাদের গারদে ঢোকার বার জন্য পথে নামল পশ্চিম বাংলার বামফ্রন্ট ও ভারতের জাতীয় কংগ্রেসের প্রদেশ কমিটি।

এদিন প্রথমিক শিক্ষা ও উচ্ছ শিক্ষায় বেআইনি আর্থিক লেনদেন করার ফলে বঞ্চিত হয়েছে বহু ছাত্র ও ছাত্রীরা। সাথে সাথে পয়সার বিনিময়ে চাকরি হয়েছে অকৃতকার্য ছাত্র ও ছাত্রীরা। এই ঘটনার তদন্ত করতে নির্দেশ দেন কলকাতা হাইকোর্টের বিচারপতি অভিজিৎ ব্যানার্জী।

সেই সাথে নির্দেশ দেন যে বেআইনি আর্থিক লেনদেন কারবারিদের কে গ্রেপ্তার করে নিয়ে আসার। গতকাল পশ্চিম বাংলার তৃনমূল দলের মহাসচিব ও পশ্চিম বাংলার মন্রী পার্থ চট্টোপাধ্যায় কে ইডি গ্রেপ্তার করে। তাকে ইডি হেফাজতে নেওয়া হয়েছে।

এবং বর্তমানে তিনি কলকাতার এস এস কে এম হাসপাতালে ভর্তি আছে ইডির হেফাজতে। এই ঘটনার পর মাঠে নামেন দক্ষিণ চব্বিশ পরগনা জেলার মগরাহাট পশ্চিমের উস্হি এরিয়া বামফ্রন্টের কমিটি।

এদিন দক্ষিণ চব্বিশ পরগনা জেলা কমিটির সদস্য শাহানাজ মোকামী ওরফে মিন্টু মোকামী এবং বামফ্রন্টের নেতা চন্দ্রনাথ সরদারের নেতৃত্বে উস্হির দেউলার ঘটক পুকুর মোড় থেকে দেউলা রিক্সা স্ট্যান্ড মোড় পর্যন্ত চোর ধরো জেল ভরো ডাক দেওয়ার কর্মসূচি পালন করেন।

এই কর্মসূচি তে যোগদান করেন কমরেড কাজী সাদাব, কমরেড আব্দুল বাসার মিস্ত্রী, সহ অন্যান্য বামফ্রন্টের উস্হি এরিয়া কমিটির সদস্যরা।

আলোকিত জনপদ .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category