বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৮:২১ পূর্বাহ্ন

হবিগঞ্জের মাধবপুরে কাভার্ড ভ্যান ও মোটর সাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২

মীর দুলাল (হবিগঞ্জ) জেলা প্রতিনিধি
  • Update Time : বৃহস্পতিবার, ১৪ জুলাই, ২০২২
  • ৭৯ Time View

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ মাধবপুর হাইওয়ে রোডের রতনপুর নামক স্থানে কাভার্ড ভ্যানের ও মোটর সাইকেল মুখোমুখি সংঘর্ষে দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।

নিহতরা হলেন- উপজেলার ছাতিয়াইন ইউনিয়নের এক্তারপুর গ্রামের মহিউদ্দিনের ছেলে আরিফ (১৯) ও ফরাশ উদ্দিনের ছেলে লিটন (২০)। দুর্ঘটনায় রনি নামে অপর একজন গুরুতর আহত হয়েছেন। বুধবার( ১৩ জুলাই ২২)ইং রাত সাড়ে ৮ঘঠিকায় মহাসড়কের রতনপুর ওভারব্রীজ এলাকায় এ ঘটনা ঘটে।

শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ওসি সালেহ আহম্মেদ জানান, দুর্ঘনা স্থলে থেকে মরদেহ উদ্ধার করে শায়েস্তাগঞ্জ হাইওয়ে পুলিশ! মোটরসাইকেলযোগে তিন যুবক মহাসড়কে নোয়াপাড়া রতন পুর এলাকা দিয়ে যাওয়ার সময় দ্রুতগতির একটি কাভার্ড ভ্যানের সঙ্গে সংঘর্ষ হয়! এতে ঘটনাস্থলে আরিফ ও লিটন মারা যায়।

গুরুতর আহত অবস্থায় রনিকে উদ্ধার করে চিকিৎসার জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে পাঠানো হয়েছে! বিষয় টি নিশ্চিত করেন শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার অফিসার ইনচার্জ সালেহ আহমেদ! তিনি জানান খবর পেয়ে পুলিশ ঘটনা স্থলে গিয়ে আহত দের উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করা হয়।

আলোকিত জনপদ .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category