শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:২৮ পূর্বাহ্ন
শিরোনাম :
জাতির পিতার সমাধিতে ত্রাণ প্রতিমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন প্রতিবন্ধীদের মূল ধারায় আনার প্রচেষ্টা আছে সরকারের : সমাজকল্যাণ মন্ত্রী দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান আন্তজার্তিক পর্যায়ে বাংলাদেশ পুলিশ আর্চারি ক্লাবের স্বর্ণ জয় কিশোর গ্যাং এর প্রধান ডাকাতি মামলার আসামী গ্রেফতারের নিউজ করায় সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা মির্জাপুরে আল-হিদায়াহ সংগঠনের উদ্যোগে ভেঙ্গে যাওয়া ব্রীজ সংস্কার সিংড়া বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে ১৩টি দোকান ভূস্মীভূত থাই পিএমও-তে প্রধানমন্ত্রীকে উষ্ণ আন্তরিক অভ্যর্থনা গ্রাহকের অর্ডারের অ্যাপল পণ্য যেভাবে হাতিয়ে নিচ্ছেন স্ক্যামাররা নালিতাবাড়ীতে বন্যহাতির আক্রমণে কৃষকের মৃত্যু

লক্ষ্মীপুরে সড়ক দুর্ঘটনায় ট্রাকের সাথে নিহত ১, আহত ৭

সোহেল হোসেন লক্ষ্মীপুর প্রতিনিধি
  • Update Time : বুধবার, ১৩ জুলাই, ২০২২
  • ৮৫ Time View
লক্ষ্মীপুর জেলাতে দাঁড়িয়ে থাকা ট্রাকের সঙ্গে দ্রুতগামী একটি যাত্রীবাহী বাসের ধাক্কায় একজনের মৃত্যু হয়েছে। এই সময় আরও ৭ বাসযাত্রী আহত হয়েছেন। নিহত ব্যক্তি ট্রাক চালকের সহকারী (হেলপার) বলে জানা গেছে।
তবে তার নাম-পরিচয় জানা যায়নি। বুধবার (১৩ জুলাই) ভোরে সদর উপজেলার ১১নং হাজিরপাড়া ইউনিয়নের চরচামিতা বাজার এলাকায় লক্ষ্মীপুর-ঢাকা আঞ্চলিক মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।
আহতদের মধ্যে দুজনের অবস্থা আশঙ্কাজনক। তাদেরকে সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। প্রত্যক্ষদর্শীরা জানান, যাত্রী নিয়ে ইকোনো পরিবহনের একটি বাস লক্ষ্মীপুর থেকে ঢাকার উদ্দেশে ছেড়ে যায়।
চরচামিতা এলাকায় পৌঁছালে বাসটি একটি দাঁড়িয়ে থাকা ট্রাককে ধাক্কা দেয়। এই সময় গাড়ির সামনের দিকে থাকা ৭ জন আহত হন। ঘটনাস্থলেই ট্রাকচালকের সহকারী (হেলপার) নিহত হন।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category