মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১২:৩৬ অপরাহ্ন
শিরোনাম :

মাদারীপুরের কালকিনিতে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত-১,আহত ১

রকিবুজ্জামান,মাদারীপুর জেলা প্রতিনিধি
  • Update Time : সোমবার, ১১ জুলাই, ২০২২
  • ১০০ Time View

মাদারীপুরের কালকিনি উপজেলার সমিতিরহাট এলাকায় মোটরসাইকেল দুর্ঘটনায় রিফাত বেপারী(২০) নামের এক যুবক নিহত হয়েছে। এসময়ে আহত হয় শাহিন(১৭) নামে একজন।

নিহত রিফাত বেপারী পূর্ব এনায়েতনগর ইউনিয়নের কালাই সরদারের চর ৭নং ওয়ার্ডের মোঃ খোকন বেপারীর ছোট ছেলে। প্রত্যক্ষদর্শীরা জানান, আজ সোমবার সকাল ১১ টার দিকে সমিতির হাট বাজারের কাছে গাপতলা ব্রীজের কাছে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে গিয়ে ধাক্কা লাগে।

এসময় মোটরসাইকেল আরোহী দুজন মারাত্মক আহত হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক রিফাত কে মৃত ঘোষণা করেন।

উল্লেখ্য, গতকালও ঐ এলাকায় দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়।এতে দুইজন আহত হয়েছিল। সচেতন মহল বলছে এই এলাকার রাস্তায় একাধিক বাঁক রয়েছে। এখানে দ্রুত গতিতে মোটরসাইকেল চালানোর ফলে এই দুর্ঘটনা ঘটছে।

আলোকিত জনপদ .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category