মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০২:৪৭ অপরাহ্ন

স্বপ্নের সেতু পার হয়ে আজ টুঙ্গিপাড়ায় আসছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

কে এম সাইফুর রহমান, গোপালগঞ্জ প্রতিনিধি
  • Update Time : সোমবার, ৪ জুলাই, ২০২২
  • ১২৩ Time View

আজ সোমবার (৪ জুলাই) পদ্মা সেতু হয়ে সড়কপথে পরিবারের সদস্যদের নিয়ে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় আসছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

গতকাল রোববার (৩ জুলাই) গোপালগঞ্জের জেলা প্রশাসক শাহিদা সুলতানা এ সফরের বিষয়টি নিশ্চিত করেন। পদ্মা সেতু উদ্বোধনের পর টুঙ্গিপাড়ায় এটাই প্রধানমন্ত্রীর প্রথম সফর।

সফর সূচি থেকে জানা যায়, প্রধানমন্ত্রী সকাল ৮টায় গণভবন হতে টুঙ্গিপাড়ার উদ্দেশে রওনা করবেন। সকাল ১১টা টুঙ্গিপাড়ায় উপস্থিতি হওয়ার কথা রয়েছে।

এরপর বেলা ১১টা ৫ মিনিটে পরিবারের সদস্যদের নিয়ে তিনি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধে পুষ্পস্তবক অর্পণ, পবিত্র সূরা ফাতেহা পাঠ ও মোনাজাতে অংশ নেবেন।

পরে ১১ টা ৩৫ মিনিটে টুঙ্গিপাড়ায় বিভিন্ন সরকারি কর্মসূচিতে অংশ নেবেন প্রধানমন্ত্রী। এর পর দুপুর ২টায় টুঙ্গিপাড়া হতে ঢাকার উদ্দেশে যাত্রা করে বিকেল ৫টা নাগাদ তার ঢাকায় পৌঁছানোর কথা রয়েছে।

গোপালগঞ্জের জেলা প্রশাসক শাহিদা সুলতানা বলেন, গত ২৫ জুন দক্ষিণ- পশ্চিমাঞ্চলের ২১ জেলার স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পদ্মা সেতু উদ্বোধনের পর সোমবার ব্যক্তিগত সফরে টুঙ্গিপাড়ায় আসছেন তিনি। প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে বঙ্গবন্ধুর সমাধিসৌধ চত্বরে শোভাবর্ধন ও মুকসুদপুর থেকে টুঙ্গিপাড়া পর্যন্ত সড়কের দুইপাশ পরিষ্কার-পরিচ্ছন্ন করা হয়েছে।

জেলা পুলিশ সুপার আয়েশা সিদ্দিকা বিপিএম, পিপিএম জানান, প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে পুরো জেলায় কঠোর নিরাপত্তাব্যবস্থা জোরদার করা হয়েছে। পুলিশের পাশাপাশি নিরাপত্তায় নিয়োজিত অন্যান্য বাহিনীর সদস্যরাও সক্রিয় রয়েছেন।

আলোকিত জনপদ .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category