শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:১১ অপরাহ্ন
শিরোনাম :
সাভারে এসি বিস্ফোরনে ৭ জন দগ্ধ সাদিপুর উচ্চ বিদ্যালয় প্রাক্তন ছাত্র/ছাত্রীদের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত পলাশ উপজেলা প্রেসক্লাবে পহেলা বৈশাখ উদযাপন মাদারীপুর ঝাউদিতে ১৫টি বসতঘর ভাংচুর ও লুটপাটের অভিযোগ মাদারীপুরের কালকিনিতে জমি নিয়ে বিরোধেরে জেরে অস্ত্রের মহড়া, ককটেল বিস্ফোরণ রাজারহাটে তিস্তার নদীতে গোসল করতে গিয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু নড়াইলে পুলিশের অভিযানে ০১ বছর ০২ মাস সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার ০১ কল রিসিভ করলেই তথ্য হ্যাক, বিষয়টি সঠিক নয় ইসরায়েল থেকে ঢাকায় ফ্লাইট নামা রহস্যজনক : রিজভী

পদ্মা সেতু উদ্বোধন হওয়ায় কাশিয়ানীতে দোয়া ও আলোচনা সভা

পরশ উজির কাশিয়ানী প্রতিনিধি
  • Update Time : মঙ্গলবার, ২৮ জুন, ২০২২
  • ৫৯ Time View

প্রধানমন্ত্রী শেখ হাসিনা গত ২৫ জুন স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন করেন। সফলভাবে পদ্মা সেতু উদ্বোধন হওয়ায় গোপালগঞ্জের কাশিয়ানীতে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৭ জুন) বিকালে উপজেলার রাতইল ইউনিয়নের চাপ্তা কুরআনিয়া আরাবিয়া মাদ্রাসা ও এতিমখানার আয়োজনে এ আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

চাপ্তা কুরআনিয়া আরাবিয়া মাদ্রাসা ও এতিমখানার উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা আ. খালেক মিনার সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা মুন্সি সাহাবুদ্দিন, আনোয়ার হোসেন মিনা, মুহতামিম হাফেজ কারী আমিনুর, কামরুজ্জামান মিনা বটু, সাংবাদিক নিজামুল আলম মোরাদ ও শহীদুল আলম মুন্না।

পরে আলোচনা সভা শেষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মার মাগফিরাত কামনা ও বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ তাঁর পরিবারের সকলের দীর্ঘ হায়াত কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়। মোনাজাত শেষে সকলের মাঝে তবারক বিতরণ করা হয়। এসময় এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গসহ গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

আলোকিত জনপদ .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category