মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১১:৪৬ অপরাহ্ন

কোটালীপাড়ায় আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত

আবু নাইম শাহ, স্টাফ রিপোর্টার
  • Update Time : বুধবার, ২২ জুন, ২০২২
  • ৫৯ Time View

গোপালগঞ্জের কোটালীপাড়ায় উপজেলা আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। আজ ২১ জুন সকাল ১০ টায় কোটালীপাড়া উপজেলা হল রুমে এ সভা অনুষ্ঠিত হয়।

এ সময় উপজেলা নির্বাহী অফিসার ফেরদৌস ওয়াহিদ এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন – সহকারী কমিশনার ( ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট আাফিয়া শারমিন, ওসি তদন্ত জাকারিয়া, সমাজ সেবা অফিসার রাকিবুল হাসান শুভ, সিনিয়র মৎস্য কর্মকর্তা ইমরুল কায়েস, উপজেলা ভাইস চেয়ারম্যান আঃ খালেক হাওলাদার, কুশলা ইউপি চেয়ারম্যান সুলতান মাহমুদ চৌধুরী, পিনজুরী ইউপি চেয়ারম্যান আমিনুজ্জামান খান মিলন, কান্দি ইউপি চেয়ারম্যান তুষার মধু, সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও ইউপি চেয়ারম্যানরা উপস্থিত ছিলেন।

আইন শৃঙ্খলা কমিটির সভায় কুশলা ইউপি চেয়ারম্যান সুলতান মাহমুদ চৌধুরী বলেন ২০০২ সালে এনামুল হক মিন্টু মাননীয় প্রধানমন্ত্রী কে হত্যা করতে চেয়েছিলো ও সাবেক ইউপি চেয়ারম্যান কামরুল ইসলাম বাদল এর আপন চাচাতো ভাই। তাই আমি এই পরিবারের উপর ধিক্কার জানাই।

আলোকিত জনপদ .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category