শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:৫৫ অপরাহ্ন
শিরোনাম :
গোপালগঞ্জে পুলিশ কনস্টেবল নিয়োগ পরীক্ষায় প্রক্সি দিতে গিয়ে কলেজ শিক্ষক সহ আটক -৩ খুলনায় বিপুল পরিমাণ নকল ওষুধ উদ্ধার, একজনের কারাদন্ড পূর্বাহ্নে হাসপাতালে কায্যক্রম চলেছে, আমি আপরাহ্নে গিয়েছিলাম, সবাই স্বতঃফূর্ত ভাবে আমাকে গ্রহণ করেছে-বশেমুমেবি উপাচায্য মির্জাপুরে ক্রয়কৃত জমিতে ঘর নির্মাণ করতে গেলে দেওয়া হচ্ছে মিথ্যে: মামলা হালকা বাতাসেই বিদ্যুৎবিহীন কালকিনি হাসপাতাল সহ বেশিরভাগ এলাকা,ভোগান্তিতে রোগীরা গোবিন্দগঞ্জে ঢাকা-রংপুর মহাসড়কে অবৈধ দোকানপাট উচ্ছেদ প্রেমের ফাঁদে ফেলে শারীরিক সম্পর্ক, ভিডিও করে প্রতারণা নড়াইলে ফায়ার সার্ভিস জাতীয় জরুরী সেবা, তাদেরকে রাস্তা ছেড়ে দিতে হবে বৈশ্বিক উষ্ণতারোধে সচেতনা বাড়াতে চাঁপাইনবাবগঞ্জে আর্থ আওয়ার কর্মসূচী গাইবান্ধার চরাঞ্চলে যাত্রীসহ পণ্য পরিবহনে একমাত্র জান হচ্ছে ঘোড়ার গাড়ি

হবিগঞ্জে গণঅধিকার পরিষদে অর্ধশতাধিক লোকের যোগদান!

নিজস্ব প্রতিবেদক
  • Update Time : সোমবার, ২০ জুন, ২০২২
  • ১২৭ Time View

হবিগঞ্জে গন -অধিকার পরিষদে যোগ দান করেন সদর উপজেলার অর্ধশতাধিক লোক! গণ অধিকার পরিষদের কেন্দ্রীয় কমিটির যুগ্ম আহবায়ক সিনিয়র আইন জিবী এডভোকেট চৌধুরী আশরাফুল বারী নোমানকে ফুলেল শুভেচছা বিনিময় করে গন-অধিকার পরিষদে যোগদান করেছেন সদর উপজেলার গোপায়া ইউনিয়নের আলাপুর গ্রামের জুনাইদ খান এর নেতৃত্বে অর্ধশতাধিক যুবক! রবিবার (১৯জুন ২২)ইং সন্ধ্যা ৭ ঘঠিকায় হবিগঞ্জ শায়েস্তানগর অস্থায়ী কার্য্যালয়ে হবিগঞ্জ হবিগঞ্জ সদর উপজেলার গোপায়া ইউনিয়ন সহ বিভিন্ন এলাকার যুবক ‘ছাত্র পেশাজিবী’সহ অর্ধ শতাধিক লোক যোগদান করেন।

যোগদানকারী গণ হলেনঃ জুনাইদ খান,সাকিব আহমেদ, কদর আলী প্রমুখ! এ সময় উপস্থিত ছিলেন গনঅধিকার পরিষদের অন্যতম নেতা এডভোকেট আব্দুল মালেক হৃদয়, ও মীর দুলাল গণ অধিকার পরিষদের অন্যতম নেতা মোঃ হিরা মিয়া পেশাজিবী অধিকার পরিষদের যুগ্ন আহবায়ক শেখ মামুন আহমেদ আব্দুল হান্নান পাটোয়ারী! ছাত্র অধিকার পরিষদের সভাপতি রাসেল আহমেদ মেহেদী হাসান! চৌধুরী আশরাফুল বারী নোমান তিনি নেতাকর্মী দের উদ্দেশ্য বলেন গণ-অধিকার পরিষদে আজকের যোগদান এ শতাধিক যুবক’ দের উপস্থিত হয়েছেন।

প্রতি দিন ই নতুন নতুন এলাকা থেকে গন অধিকার পরিষদে যোগদান করেছেন। সবাই মিলে যদি একসাথে কাজ করি তাহলে এই দেশকে অন্ধকার ও ফ্যাসিস্ট সরকারের হাত থেকে রক্ষা করতে পারব ইনশাআল্লাহ! তিনি আরো বলেন, ‘গণ-অধিকার পরিষদ সবার জন্য উন্মুক্ত, এই দলে যেকোনো লোক গণতান্ত্রিকভাবে সর্বোচ্চ পদ পর্যন্ত অসীন হতে পারবেন।

কারণ এখানে পূর্ণ গণতান্ত্রিক চর্চা আছে বহমান রয়েছে! ইতোমধ্যেই আপনারা দেখেছেন। যে কারণে গণ-অধিকার পরিষদে জনগণের আগমনের একটা স্রোত তৈরি হয়েছে, এই আগমনের জোয়ার দিন দিন আরো বৃদ্ধি পাবে। ‘দেশ এখন একটা গভীর সংকটে। দেশকে এ সংকট থেকে উত্তরণে সবাইকে যার যার জায়গা থেকে কাজ করতে হবে।!

আলোকিত জনপদ .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category