1. alokitojanapadbd@gmail.com : Alokito Janapad : Alokito Janapad
  2. 7infotechtkr@gmail.com : SEVEN INFO TECH : SEVEN INFO TECH
  3. fmamanullah51@gmail.com : sub-editor :
নলডাঙ্গায় মহানবী (সাঃ)কে কটুক্তি করার অভিযোগে এক যুবক আটক - Alokito Janapad
বুধবার, ২৯ জুন ২০২২, ০২:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম :
লোহাগড়ায় প্রধান শিক্ষকের বিরুদ্ধে আদালতে রেজুলেশনের জালিয়াতির অভিযোগ মাদারগঞ্জে মহিষের প্রজনন ক্ষমতা বৃদ্ধিকরণে খামারিদের প্রশিক্ষণ লক্ষ্মীপুরে আদালতের হত্যা মামলায় যুবকের যাবজ্জীবন মায়ের মৃত্যুবার্ষিকীতে তার কবরে শ্রদ্ধা জানালেন শেখ সেলিম এমপি কেন হঠাৎ বেড়ে যাচ্ছে হৃদ্‌রোগের ঝুঁকি? কারণগুলি জানলে অবাক হবেন পদ্মা সেতু উদ্বোধন হওয়ায় কাশিয়ানীতে দোয়া ও আলোচনা সভা সুবর্ণচরে সাংবাদিকদের সাথে নবাগত ওসির মতবিনিময় হবিগঞ্জের বানিয়াচংয়ে ৫০ হাজার মিটার কারেন্ট জাল আটক করে ধব্বংস বাংলাদেশ আওয়ামী লীগ দক্ষিণ কোরিয়ার কমিটির ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত সালাম না দেয়ায় সচিবকে লাঞ্ছিত করার অভিযোগ চেয়ারম্যানের বিরুদ্ধে

নলডাঙ্গায় মহানবী (সাঃ)কে কটুক্তি করার অভিযোগে এক যুবক আটক

নলডাঙ্গা উপজেলা প্রতিনিধি
  • Update Time : শনিবার, ১৮ জুন, ২০২২
  • ৬২ Time View

নাটোরের নলডাঙ্গা উপজেলার বিপ্রবেলঘড়িয়া ইউনিয়নের সমসখলসী হিন্দুপাড়া গ্রামে মহানবী হযরত মোহাম্মদ (সাঃ) কে নিয়ে কটুক্তি করার অভিযোগে প্রদীপ ওরফে কমল (৩১) নামে এক যুবককে আটক করেছে পুলিশ।

শনিবার (১৮ জুন) দুপুরে নিজ গ্রাম থেকে তাকে আটক করা হয়। এর আগে শুক্রবার সন্ধ্যায় সমসখলসী হিন্দুপাড়া গ্রামের একটি চায়ের দোকানে বসে মহানবী হযরত মোহাম্মদ (সাঃ) কে নিয়ে কটুক্তি করায় বিক্ষুব্ধ হয়ে পড়ে গ্রামবাসী। এই ঘটনার পর থেকে পলাতক ছিল প্রদীপ। শনিবার বেলা ১২ টায় পুলিশ অভিযান চালিয়ে তাকে আটক করে।

আটক প্রদীপ ওই গ্রামের কালাচাঁনের ছেলে। নলডাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) শফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে সমসখলসী গ্রামের হিন্দু পাড়ায় চঞ্চলে চায়ের দোকানে বসে প্রদীপসহ কয়েকজন আড্ডা দিচ্ছিলেন।

এসময় তাদের মধ্যে মহানবী হযরত মোহাম্মদ (সাঃ) কে নিয়ে ভারতের বিজিপি নেত্রীর কটুক্তি করা নিয়ে কথা কাটাকাটি শুরু হয়। এক পর্যায়ে প্রদীপ ভারতের বিজিপি নেত্রী নিপুর র্শামা যা বলেছেন তা সঠিক বলেছেন বলে মন্তব্য করেন। এনিয়ে তাদের মধ্যে উত্তেজনা দেখা দেয়। ঘটনা ছড়িয়ে পড়লে পুরো গ্রামজুড়ে উত্তেজনা দেখা দেয়। ঘটনার পরপরই প্রদীপ গা ঢাকা দিলে গ্রাম জুড়ে উত্তেজনা বিরাজ করতে থাকে। শনিবার অভিযান চালিয়ে প্রদীপকে আটক করার পর এলাকার পরিবেশ শান্ত হয়।

তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে এবং উর্ধতন কতৃপক্ষের নির্দেশক্রমে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানান ওসি। এলাকাবাসী সুত্রে জানা যায়, এই ঘটনা ছড়িয়ে পড়ার পর গ্রামবাসী উত্তেজিত হয়ে পড়ে এবং শুক্রবার রাতেই প্রদীপের বাড়ি ঘেরাও করার চেষ্টা করে। এসময় স্থানীয় ইউপি সদস্য সহ বিশিস্টজনরা পরিস্থিতি সামাল দেন।

খবর পেয়ে শনিবার নাটোরের অতিরিক্ত পুলিশ সুপার তারিক জুবায়ের, সহকারী পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ মোহাসিন, নলডাঙ্গা উপজেলা নির্বাহী কর্মকর্তা সুখময় সরকার, নলডাঙ্গা থানার অফিসার ইনচার্জ শফিকুল ইসলাম ও এনএসআই, ডিবি সহ আইনশৃংখলা বাহিনীর বিভিন্ন সংস্থার কর্মকর্তারা ওই গ্রাম পরিদর্শন করেন। এদিকে এঘটনার প্রতিবাদে এলাকাবাসী শনিবার বিক্ষোভ মিছিল করার ঘোষনা দিয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রনে রাখতে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে এবং সর্তক অবস্থানে আছে পুলিশ।

আলোকিত জনপদ .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
© 2022 - Alokitojanapad.com. প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
উন্নয়ন সহযোগীতায়ঃ- সেভেন ইনফো টেক