শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:২৯ পূর্বাহ্ন
শিরোনাম :
সাভারে এসি বিস্ফোরনে ৭ জন দগ্ধ সাদিপুর উচ্চ বিদ্যালয় প্রাক্তন ছাত্র/ছাত্রীদের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত পলাশ উপজেলা প্রেসক্লাবে পহেলা বৈশাখ উদযাপন মাদারীপুর ঝাউদিতে ১৫টি বসতঘর ভাংচুর ও লুটপাটের অভিযোগ মাদারীপুরের কালকিনিতে জমি নিয়ে বিরোধেরে জেরে অস্ত্রের মহড়া, ককটেল বিস্ফোরণ রাজারহাটে তিস্তার নদীতে গোসল করতে গিয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু নড়াইলে পুলিশের অভিযানে ০১ বছর ০২ মাস সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার ০১ কল রিসিভ করলেই তথ্য হ্যাক, বিষয়টি সঠিক নয় ইসরায়েল থেকে ঢাকায় ফ্লাইট নামা রহস্যজনক : রিজভী

মিথ্যা বানানোয়াট বক্তব্যের প্রতিবাদে সংবাদ সম্মেলনে সুমন মীর

Reporter Name
  • Update Time : রবিবার, ১২ জুন, ২০২২
  • ১৪৯ Time View

আশুলিয়ার জামগড়া গফুর মন্ডল স্কুল এলাকার মোখলেস ও জয়নাল এর মিথ্যা অপপ্রচারের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করলেন সেচ্চাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডিস ও ইন্টারনেট ব্যবসায়ী সুমন মীর।

শনিবার ১১/০৬/২০২২ ইং তারিখ আশুলিয়ার জামগড়া নিজ কার্যালয়ে সুমন মীর উক্ত সংবাদ সম্মেলনে বলেন স্বাধীনতার বিপক্ষে কিছু অপশক্তি মানুষকে জিম্মি করে ব্যবসা করছে জয়নাল ও মোকলেস নামক দুই ব্যক্তি। তারা ফেসবুকে একটি ভিডিও ছাড়ে যে ভিডিওতে দেখা যায় কিছু লোক চলাফেরা করছে এবং সে তার একটি ডিসের লাইনের নোট দেখাচ্ছে।

যে লাইন কেটে দিছে কিন্তু আপনারা লক্ষ্য করবেন ডিসের লাইনের কানেক্টরের মধ্যে তার ঠিকি লাগানো ফেসবুকের ভিডিওর মধ্যে দাবি করে তার লাইন নাকি কেটে দেওয়া হইছে লাইন কাটলে এখন তার লাইন কি ভাবে চলমান থাকে। তার ভিডিও দিয়ে সে প্রমাণ করে সে মিথ্যা কথা বলছে আমরা করোনাকালীন সময় ডিস ইন্টারনেট ফ্রি করে দেই যাতে মানুষ ঘরে থাকতে পারে আমাদের শিল্প এলাকা এখনো অনেক অসহায় মানুষ আছে যাদেরকে বিনা পয়সায় আমরা সার্ভিস দিয়ে থাকি।

জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে এখন তারা আমাদেরকে সার্ভিস দিতে দিবেনা বলে পায়তারা চালিয়ে যাচ্ছে। এলাকা বাসী বলেন এবিষয়ে রনি নামের এক ব্যক্তি কে জয়নাল মোকলেস সহ প্রায় ২০/২৫ জন লোক নিয়ে তার বাসায় ঢুকে মারধর করে তিন লক্ষ্যটাকাও নিয়ে গেছে বলে জানা যায়, এযেন শাক দিয়ে মাছ ঢাকার মত পরিকল্পনা করেছে জয়নাল ও মোখলেছ।

স্বাধীন বাংলাদেশের স্বাধীন নাগরিক হিসেবে আমি ব্যবসা করতে পারি মানুষ আমার থেকে লাইন নিলে আমার কি অপরাধ কেন আমি লাইন দিতে পারব না কেন তারা সাধারণ মানুষকে জিম্মি করে রাখবে এই প্রশ্ন আমি রেখে গেলাম প্রতিটি সচেতন নাগরিকের কাছে। এবিষয়ে উক্ত বক্তব্যের তিব্র নিন্দা ও প্রতিবাদও জানান তিনি।

আলোকিত জনপদ .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category