শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:১৪ পূর্বাহ্ন
শিরোনাম :
সাভারে এসি বিস্ফোরনে ৭ জন দগ্ধ সাদিপুর উচ্চ বিদ্যালয় প্রাক্তন ছাত্র/ছাত্রীদের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত পলাশ উপজেলা প্রেসক্লাবে পহেলা বৈশাখ উদযাপন মাদারীপুর ঝাউদিতে ১৫টি বসতঘর ভাংচুর ও লুটপাটের অভিযোগ মাদারীপুরের কালকিনিতে জমি নিয়ে বিরোধেরে জেরে অস্ত্রের মহড়া, ককটেল বিস্ফোরণ রাজারহাটে তিস্তার নদীতে গোসল করতে গিয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু নড়াইলে পুলিশের অভিযানে ০১ বছর ০২ মাস সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার ০১ কল রিসিভ করলেই তথ্য হ্যাক, বিষয়টি সঠিক নয় ইসরায়েল থেকে ঢাকায় ফ্লাইট নামা রহস্যজনক : রিজভী

স্বরূপকাঠিতে সোহেলের বাড়িতে শোকের মাতম লাশের অপেক্ষায় স্বজনরা

আজিজুল ইসলাম, পিরোজপুর প্রতিনিধি 
  • Update Time : মঙ্গলবার, ৭ জুন, ২০২২
  • ১২৯ Time View

চট্রগ্রামের সীতাকুন্ডুতে আগুনে পুড়ে নিহত স্বরূপকাঠির

সোহেলের গ্রামের বাড়িতে চলছে শোকের মাতম । কবর খুড়ে লাশের অপেক্ষা রয়েছেন এলাকাবাসী। এজেআর কোরিয়ার কোম্পানীর গাড়ী চালক মো. সোহেল মিয়া সীতাকুন্ডুর কন্টেইনার ডিপোতে সংঘটিত অগ্নিকান্ডে নিহত হন শনিবার ।

নিহত সোহেল আটঘর কুড়িয়ানা ইউনিয়নের সঙ্গীতকাঠি গ্রামের আবুল কালামের একমাত্র কর্মক্ষম পুত্র। তার বাবা, মা,স্ত্রী সহ নাবালক তিনটি কন্যা সন্তান রয়েছে। এরমধ্যে রুকাইয়া নামের ৭মাস বয়সী একটি বাচ্ছা রয়েছে। চট্রগ্রাম থেকে সোহেলের লাশ গ্রামের বাড়িতে আনা হচ্ছে খবর পেয়ে শত শত শোকাতুর মানুষ তাদের বাড়ি ভির করেন।

সোহেলের চাচাতো ভাই শফিকুল ইসলাম জানান, এজেআর কোরিয়ার কোম্পানীর গাড়ীর চালক হিসেবে সে কাজ করার কারনে কন্টেইনার ডিপো এলাকায় ওই সময় অবস্থান করছিলেন। কখন কীভাবে নিহত হয়েছে তা তারা বিস্তারিত জানতে পারেন নি। তাদের ক‘জন আত্মীয় চট্রগ্রাম থেকে সোহেলের লাশ নিয়ে রবিবার ভোর রাতে রওয়ানা দিয়েছেন। বাড়িতে লাশ পৌছানোর পরে সোমবার রাতেই দাফন সম্পন্ন করার কথা রয়েছে।

ওই গ্রামের ইউপি সদস্যা আছিয়া বেগম বলেন, পরিবারের একমাত্র কর্মক্ষম সোহেলের বৃদ্ধ বাবা মা এবং বিধবা স্ত্রীর সাথে তিনটি নাবালক সন্তানের ভবিষ্যত এখন অন্ধকার হয়ে পড়েছে। তিনি ওই পরিবারটির জন্য সকলের সুদৃস্টি রাখার অনুরোধ করেন।

আলোকিত জনপদ .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category