শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:২৩ পূর্বাহ্ন

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে মণিরামপুরে আওয়ামীলীগের প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত

মণিরামপুর প্রািতনিধি
  • Update Time : শনিবার, ৪ জুন, ২০২২
  • ৯৭ Time View

মননীয় প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগের সভানেত্রী জননেত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে মণিরামপুরে আওয়ামীগের উদ্যোগে প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বিকেলে উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ের সম্মুখে প্রতিবাদ সমাবেশে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র অধ্যাক্ষ আলহাজ্জ্ব কাজী মাহমুদুল হাসান। প্রতিবাদ সমাবেশ শেষে মণিরামপুর পৌরশহরে বিক্ষোভ মিছিল বের হয়।

এ সময়ে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও ইউপি চেয়ারম্যান আব্দুর রাজ্জাক, জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি তরুণ আওয়ামীলীগ নেতা অ্যাড. বশির আহমেদ খান, উপজেলা যুবলীগের আহবায়ক ও ভাইস চেয়ারম্যান উত্তম চক্রবর্তী বাচ্চু, উপজেলা আওয়ামামীলীগ নেতা ও সাবেক জেলা পরিষদ সদস্য গৌতম চক্রবর্তী, উপজেলা যুব মহিলী লীগের সভাপতি ও মহিলা ভাইস চেয়ারম্যান কাজী জলি আক্তার, ইউপি চেয়ারম্যান আব্দুল আলিম জিন্নাহ, আওয়ামীলীগনেতা অধ্যক্ষ চঞ্চল ভট্টাচার্য্য, সহকারি অধ্যাপক আবু হাসান, কালিপদ মন্ডল, উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক সম আলাউদ্দিন, উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক মুরাদুজ্জামান মুরাদ, উপজেলা কৃষকলীগের সাবেক যুগ্ম সম্পাদক মামুন অর রশিদ জুয়েল, পৌর যুবলীগের আহবায়ক লুৎফর রহমান, সাধারণ সম্পাদক রবিউল ইসলাম রবি, পৌর কাউন্সিলর আবদুল কুদ্দুস, ছাত্রলীগনেতা সাইদুর রহমান জনি, রাজু আহম্মেদসহ প্রমুখ।

এদিকে এদিন বেলা ১১টায় উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক প্রভাষক ফারুক হোসেনের সভাপতিত্বে আলাদা ভাবে প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। এ সময়ে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান নাজমা খানম, আওয়ামীলীগনেতা সাবেক ভাইস চেয়ারম্যান মিকাইল হোসেন, আওয়ামীলীগনেতা অনন্ত দেবনাথ, হাশেম আলী, সন্দীপ ঘোষ, গৌর কুমার ঘোষ, শহিদুল ইসলাম মিলন, আবুল কালাম আজাদ, ছাত্রলীগ নেতা ফজলুর রহমানসহ প্রমুখ।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category