শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:২০ পূর্বাহ্ন
শিরোনাম :
সাভারে এসি বিস্ফোরনে ৭ জন দগ্ধ সাদিপুর উচ্চ বিদ্যালয় প্রাক্তন ছাত্র/ছাত্রীদের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত পলাশ উপজেলা প্রেসক্লাবে পহেলা বৈশাখ উদযাপন মাদারীপুর ঝাউদিতে ১৫টি বসতঘর ভাংচুর ও লুটপাটের অভিযোগ মাদারীপুরের কালকিনিতে জমি নিয়ে বিরোধেরে জেরে অস্ত্রের মহড়া, ককটেল বিস্ফোরণ রাজারহাটে তিস্তার নদীতে গোসল করতে গিয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু নড়াইলে পুলিশের অভিযানে ০১ বছর ০২ মাস সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার ০১ কল রিসিভ করলেই তথ্য হ্যাক, বিষয়টি সঠিক নয় ইসরায়েল থেকে ঢাকায় ফ্লাইট নামা রহস্যজনক : রিজভী

ইসলামী বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটক থেকে ১৫০ পিচ ইয়াবাসহ আটক ১

নিজস্ব প্রতিবেদক
  • Update Time : বৃহস্পতিবার, ২৬ মে, ২০২২
  • ১২১ Time View

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) প্রধান ফটক থেকে ১৫০ পিস ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। বুধবার (২৫ মে) রাত সাড়ে ১০টার দিকে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। আটককৃত আনোয়ার জোয়ার্দার ঝিনাইদহের পদমদি এলাকার নুরুল জোয়ার্দারের ছেলে। বৃহস্পতিবার ইবি থানার ভারপ্রাপ্ত ওসি মুস্তাফিজুর রহমান এ তথ্য জানিয়েছেন।

মামলার এজহার সূত্রে জানা যায়, গোপন সূত্রের ভিত্তিতে ইয়াবা ট্যাবলেট সরবরাহের খবর পাওয়া যায়। পরে পুলিশ সুপারের নির্দেশনায় ওসি মোস্তাফিজুর রহমানের তত্ত্বাবধানে এস আই ইউসুফ আলী বিশেষ অভিযান চালায়। অভিযানে তার সাথে ছিলেন এস আই ইলিয়াছ হোসেন, এ এস আই কাজল কুমার ও সঙ্গীয় ফোর্স। এসময় আটককৃত মাদক ব্যবসায়ীর লুঙ্গীর ডান কোচের মধ্য থেকে তা উদ্ধার করা হয়। একটি সাদা পলিথিন মোড়ানো হালকা কমলা রংয়ের কথিত মাদক দ্রব্য ১৫০ পিস ইয়াবা (যার মূল্য পয়চল্লিশ হাজার টাকা) জব্দ করা হয়। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৫ (১) ধারা স্মারনীর ১০ (ক) ধারায় মামলা রুজু করে আসামীকে কুষ্টিয়া জেলা আদালতে হস্তান্তর করা হয়।

এ বিষয়ে এস আই ইউসুফ আলী বলেন, গোপন সংবাদের ভিত্তিতে আমরা অভিযান চালিয়ে ১৫০ পিস ইয়াবাসহ একজনকে ক্যাম্পাসের প্রধান ফটক থেকে গ্রেফতার করি।

ইবি থানার ভারপ্রাপ্ত ওসি মোস্তাফিজুর রহমান বলেন, এসবের মূলোৎপাটন না করা পর্যন্ত আমাদের অভিযান চলমান থাকবে। এক্ষেত্রে সকলের সজাগ দৃষ্টি ও সহযোগিতা কামনা করছি।

আলোকিত জনপদ .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category