শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:০২ পূর্বাহ্ন
শিরোনাম :
সাভারে এসি বিস্ফোরনে ৭ জন দগ্ধ সাদিপুর উচ্চ বিদ্যালয় প্রাক্তন ছাত্র/ছাত্রীদের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত পলাশ উপজেলা প্রেসক্লাবে পহেলা বৈশাখ উদযাপন মাদারীপুর ঝাউদিতে ১৫টি বসতঘর ভাংচুর ও লুটপাটের অভিযোগ মাদারীপুরের কালকিনিতে জমি নিয়ে বিরোধেরে জেরে অস্ত্রের মহড়া, ককটেল বিস্ফোরণ রাজারহাটে তিস্তার নদীতে গোসল করতে গিয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু নড়াইলে পুলিশের অভিযানে ০১ বছর ০২ মাস সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার ০১ কল রিসিভ করলেই তথ্য হ্যাক, বিষয়টি সঠিক নয় ইসরায়েল থেকে ঢাকায় ফ্লাইট নামা রহস্যজনক : রিজভী

জামালপুর জেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের আয়োজনে উঠান বৈঠক

ডা. আজাদ খান, জামালপুর জেলা প্রতিনিধি
  • Update Time : মঙ্গলবার, ২৪ মে, ২০২২
  • ১৪৭ Time View
অদ্য মঙ্গলবার (২৪ মে) জামালপুর সদর উপজেলার দিগপাইত ইউনিয়নের রঘুনাথপুর দিঘুলী গ্রামের পুরুষ দলের সাথে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।
আয়োজনেঃ জামালপুর জেলা পরিবার পরিকল্পনা কার্যালয়। সার্বিক সহযোগিতায়ঃ পাথফাইন্ডার ইন্টারন্যাশনাল সুখী জীবন প্রকল্প। উঠান বৈঠকের আলোচনায় অংশগ্রহণ করেন- মোস্তাফিজুর রহমান, জেলা কর্মসূচী কর্মকর্তা সুখী জীবন, মিজানুর রহমান, পরিবার পরিকল্পনা পরিদর্শক, মোঃ খোরশেদ আলম, নির্বাহী পরিচালক, সূর্য তোরণ সমাজ সেবা সংস্থা, আদর্শ বটতলা, জামালপুর, মোঃ মাসুদ রানা, কো- ক্যাপ্টেন ক্লিন রিভার বাংলাদেশ, জহুরুল ইসলাম, জেলা সদস্য ক্লিন রিভার বাংলাদেশ, জামালপুর।
উক্ত উঠোন বৈঠকে আরো উপস্থিত ছিলেন আঃ রশিদ, প্রধান শিক্ষক, পশ্চিমপাড় দিঘুলী সরকারি প্রাথমিক বিদ্যালয়, আব্দুল মোতালেব, সাবেক ইউপি সদস্য ১নং ওয়ার্ড, ১৪ নং দিগপাইত ইউনিয়ন পরিষদ সহ পরিবারের পুরুষ সদস্য গন সক্রিয়ভাবে অংশগ্রহণ করেন।
উঠোন বৈঠকে গর্ভবতী মায়েদের স্বাস্থ্যসেবা ও নিরাপদ প্রসব সেবার জন্য ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্র এবং মা ও শিশু কল্যাণ কেন্দ্রে প্রেরনের জন্য উদ্বুদ্ধ করা হয়। এ ছাড়া প্রসব পরবর্তী পরিবার পরিকল্পনা বিষয়ক আলোচনা করা হয়।

আলোকিত জনপদ .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category