শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:১৭ অপরাহ্ন
শিরোনাম :
হালকা বাতাসেই বিদ্যুৎবিহীন কালকিনি হাসপাতাল সহ বেশিরভাগ এলাকা,ভোগান্তিতে রোগীরা গোবিন্দগঞ্জে ঢাকা-রংপুর মহাসড়কে অবৈধ দোকানপাট উচ্ছেদ প্রেমের ফাঁদে ফেলে শারীরিক সম্পর্ক, ভিডিও করে প্রতারণা নড়াইলে ফায়ার সার্ভিস জাতীয় জরুরী সেবা, তাদেরকে রাস্তা ছেড়ে দিতে হবে বৈশ্বিক উষ্ণতারোধে সচেতনা বাড়াতে চাঁপাইনবাবগঞ্জে আর্থ আওয়ার কর্মসূচী গাইবান্ধার চরাঞ্চলে যাত্রীসহ পণ্য পরিবহনে একমাত্র জান হচ্ছে ঘোড়ার গাড়ি গোবিন্দগঞ্জে বালু তোলার মহোৎসব,রাত নামলেই শুরু হয় কর্মযজ্ঞ আসামে দুই আইএস জঙ্গি গ্রেপ্তার নাটোর সিংড়ায় আশ্রয়ণ প্রকল্পের ২০ টি ঘর ভস্মীভূত অস্ট্রেলিয়ায় যেতে ইচ্ছুক শিক্ষার্থীদের জন্য দুঃসংবাদ

দৌলতখান ও বোরহানউদ্দিনের নেতা কর্মীদের মাঝে ঈদ উপলক্ষে নগদ অর্থ বিতরণ করেছেন এমপি মুকুল

সিমা বেগম (ভোলা প্রতিনিধি)
  • Update Time : শনিবার, ৩০ এপ্রিল, ২০২২
  • ৪৯ Time View

আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ভোলার দৌলতখান ও বোরহানউদ্দিনের বিভিন্ন ইউনিয়নের নেতা কর্মীদের মাঝে নিজেস্ব তহবিল থেকে নগদ অর্থ বিতরণ করেছেন ভোলা-২ আসনের সংসদ সদস্য আলী আজম মুকুল।

শনিবার (৩০ এপ্রিল) দিন ব্যাপী দৌলতখান উপজেলার উত্তর জয়নগর ইউনিয়নসহ বোরহানউদ্দিন ও দৌলতখানের ১৮টি ইউনিয়নের প্রায় ১৫ হাজার নেতা কর্মীদের মাঝে এ নগদ অর্থ বিতরণ করা হয়।এসময়ে ইউনিয়ন আওয়ামীলীগের বিভিন্ন নেতা কর্মীগন উপস্থিত ছিলেন।

এ সময়ে প্রধান অতিথির বক্তব্যে ভোলা–২ আসনের সংসদ সদস্য আলী আজম মুকুল বলেন. আয়ামীলীগ একটি সর্ব বৃহৎ সংগঠন। দেশের স্বাধীনতার পর থেকে একমাত্র আওয়ামীলীগ সরকার দেশের উন্নয়নে সর্বাধিক ভূমিকা রেখেছে। বর্তমানে দেশ উন্নতির দিকে এগিয়ে যাচ্ছে।

সকল সড়যন্ত্রকে রুখে দিয়ে আমরা জাতীর পিতার স্বপ্নের বাংলাদেশ গড়ে তুলব। তিনি আরো বলেন, প্রধান মন্ত্রী শেখ হাসিনা আপনাদের জন্য আমাকে দায়িত্ব দেয়ার পর আমি সাধ্য মতো আপনাদের সেবা করার চেষ্টা করিছে।

করোনা দূর্যোগ মুহুর্তে ঘরে থাকা কর্মহীন অসহায় মনুষদের দ্বারে দ্বারে গিয়ে আমি সহযোগীতার হাত বাড়িয়ে দিয়েছি। অন্যদিকে এ পর্যন্ত আমি আমার নির্বাচনী এলাকার ৬থেকে ৭শত বেকার যুবকদের চাকুরি দিয়ে কর্মসংস্থানের ব্যবস্থা করেছি। যার ভিতর পুলিশের এসআই ও সার্জেন্টসহ উপরস্থ কর্মকর্তারা রয়েছে।

বিনিময়ে আমি তাদের থেকে কিছু নিয়েছি বলে যদি কেউ প্রমান করতে পারে, তবে আমি সারজীবনের জন্য রাজনীতি ছেড়ে দিবো। তিনি আরো বলেন, আওয়ামীলীগ একটা বৃহত্তর সংগঠন।

আওয়ামীলীগ এশিয়া মহাদেশের সর্ব শ্রেষ্ঠ দল।তাই আমরা সকলে মিলে দেশের উন্নয়নে কাজ করে প্রধান মন্ত্রীর হাতকে শক্তিশালী করবো।

আলোকিত জনপদ .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category