শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:০৬ অপরাহ্ন

গোপালগঞ্জে কুরআন শিক্ষা কোর্সের সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

কে এম সাইফুর রহমান, গোপালগঞ্জ প্রতিনিধি
  • Update Time : শনিবার, ৩০ এপ্রিল, ২০২২
  • ১৫০ Time View

পবিত্র রমজানুল মোবারক উপলক্ষে গোপালগঞ্জ সদর উপজেলার করপাড়া ইউনিয়নের জামিয়া আবু বকর সিদ্দিক (রাঃ) মাদ্রাসা ও এতিমখানা এবং জে. কে. পলিমার ইন্ডাস্ট্রিজ লিঃ -এর যৌথ উদ্যোগে যুব ও বয়স্কদের পবিত্র কুরআন শিক্ষা কোর্সের সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

মনোয়ারা-জালাল উদ্দিন ফাউন্ডেশনের সার্বিক সহযোগিতায় শুক্রবার (২৯ এপ্রিল) বিকালে জামিয়া আবু বকর সিদ্দিক (রাঃ) মাদ্রাসা ও এতিমখানা মাঠ প্রাঙ্গণে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আঃ মান্নান শিকদারের সভাপতিত্বে এ অনুষ্ঠানে প্রধান মেহমান হিসেবে বক্তব্য রাখেন কোর্ট মসজিদ মাদ্রাসার প্রবীণ ওস্তাদ (মিয়াপাড়ার বড় হুজুর) আল্লামা আলী আকবর সাহেব। প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জে. কে. পলিমার ইন্ডাস্ট্রিজ লিঃ -এর ব্যবস্থাপনা পরিচালক ও মনোয়ারা-জালাল ফাউন্ডেশনের সভাপতি আলহাজ্ব কামরুজ্জামান শিকদার (কামাল)।

এসময় ১৪ নং করপাড়া ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান সোনা, সধারণ ঠিকাদার মো. মোস্তাফিজুর রহমান, সমাজ সেবক ননী সরদার, লিয়াকত মোল্লা, মুফতি আইয়ুব সাহেব, মুফতি মাহমুদুল হাসান, মাওঃ শরিফুল ইসলাম, উক্ত মাদ্রাসার শিক্ষক- শিক্ষার্থীবৃন্দ সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

পরে ইফতারের পূর্বে পবিত্র ফাতেহা ও দুরুদ পাঠ শেষে জামিয়া আবু বকর সিদ্দিক (রাঃ) মাদ্রাসা ও এতিমখানার প্রতিষ্ঠাতা প্রয়াতঃ ঠিকাদার আলহাজ্ব আছানুর রহমান (হাসান) শিকদার, প্রয়াত মনোয়ারা বেগম ও জালাল উদ্দিন শিকদার সহ সকল কবরবাসী রুহের মাগফেরাত কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category